Jio-র মারকাটারি প্ল্যান, 300 টাকার কমে আনলিমিটেড কল ও ইন্টারনেট ব্যবহারের সুবিধা

বছরের পর বছর ধরে সস্তায় লাভদায়ক টেলিকম পরিষেবা দেওয়ার প্রসঙ্গে হোক কিংবা হালফিলে 5G নেটওয়ার্ক চালু করার কথা হোক, Reliance Jio সমস্ত ক্ষেত্রেই চর্চায় থাকে।…

বছরের পর বছর ধরে সস্তায় লাভদায়ক টেলিকম পরিষেবা দেওয়ার প্রসঙ্গে হোক কিংবা হালফিলে 5G নেটওয়ার্ক চালু করার কথা হোক, Reliance Jio সমস্ত ক্ষেত্রেই চর্চায় থাকে। বিশেষ করে Jio-র রিচার্জ প্ল্যানগুলিকে নিয়ে তো আলোচনার শেষ নেই। এই মুহূর্তে দেশের শীর্ষস্থানীয় টেলিকম অপারেটরটির পোর্টফোলিওতে ইউজারদের চাহিদা এবং বৈধতা ভেদে বিভিন্ন প্ল্যান রয়েছে। আবার যারা দিনভর মোবাইল ডেটা ব্যবহার করতেই থাকেন, তাদের জন্যও আছে কিছু সেরা বিকল্প। এক্ষেত্রে শুধু বেশি ডেটা লিমিট নয়, বরঞ্চ Jio এমন একটি মাসিক প্ল্যান অফার করে যাতে কোনো ডেইলি ডেটা লিমিটই নেই। আর মজার ব্যাপার হল এই প্ল্যানের দাম মাত্র ২৯৬ টাকা, অর্থাৎ ৩০০ টাকারও কম। শুনে অবাক হচ্ছেন? তাহলে আসুন, এখন ঝটপট এই ২৯৬ টাকার Jio প্ল্যানের সম্পূর্ণ সুবিধা জেনে নিই।

Jio-র ২৯৬ টাকার প্ল্যান রিচার্জ করলে মিলবে অফুরন্ত ডেটা

জিওর ২৯৬ টাকা দামী প্ল্যানটি রিচার্জের জন্য বেছে নিলে আপনি ৩০ দিনের ভ্যালিডিটি পাবেন। এই প্ল্যানে কোনো ডেইলি ডেটা লিমিট নেই, কারণ এতে সারা মাসের জন্য মোট ২৫ জিবি ডেটা দেওয়া হয়। আবার যেহেতু জিও এখন ২৩৯ টাকা এবং তার বেশি দামী প্ল্যানগুলিতে আনলিমিটেড ৫জি ডেটা ব্যবহারের সুবিধা দেয়, তাই একটি ৫জি কানেক্টিভিটিযুক্ত স্মার্টফোন ব্যবহার করলে আপনার ডেটা খরচ নিয়ে কোনোরকম চিন্তা থাকবেনা।

তবে যদি আপনার এলাকায় এবং হ্যান্ডসেট ৫জি পরিষেবা পাওয়ার ব্যবস্থা না থাকে, তাহলে সেক্ষেত্রে প্ল্যানের নির্দিষ্ট ডেটা শেষ হয়ে যাওয়ার পর আপনি প্রয়োজনমত ডেটা ভাউচার ব্যবহার করতে পারেন।

উল্লেখ্য, শুধু ডেটা সুবিধাই নয়, পাশাপাশি এই জিও প্ল্যানে দেশের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং রোজ ১০০টি করে এসএমএসের সুবিধাও পাওয়া যায়। তাই আপনি যদি জিও গ্রাহক হন এবং সস্তায় বেশি সুবিধা পেতে চান, তাহলে ২৯৬ টাকার এই প্ল্যানটি রিচার্জ করা আপনার জন্য সঠিক সিদ্ধান্ত হবে।