অপেক্ষা শেষ, জুনের শুরুতেই Motorola Razr 40 Ultra এর সাথে বিশ্ব বাজারে গ্র্যান্ড এন্ট্রি Moto Razr 40 এর

Motorola তাদের লেটেস্ট ফ্লিপ স্টাইল স্মার্টফোনের লঞ্চের তারিখ আজ নিশ্চিত করল। আসন্ন Motorola Razr 40 Ultra আগামী ১লা জুন বিশ্বব্যাপী আত্মপ্রকাশ করবে। এটি একাধিক ফ্ল্যাগশিপ…

Motorola তাদের লেটেস্ট ফ্লিপ স্টাইল স্মার্টফোনের লঞ্চের তারিখ আজ নিশ্চিত করল। আসন্ন Motorola Razr 40 Ultra আগামী ১লা জুন বিশ্বব্যাপী আত্মপ্রকাশ করবে। এটি একাধিক ফ্ল্যাগশিপ স্পেসিফিকেশনের সাথে আসবে বলে ইঙ্গিত পাওয়া গেছে। প্রসঙ্গত সংস্থাটি আলোচ্য ডিভাইসের একটি সস্তা ভ্যারিয়েন্টের উপর কাজ করছে বলেও জানা যাচ্ছে। যার নাম রাখা হতে পারে Motorola Razr 40। আর এটিকে সম্ভবত Razr 40 Ultra মডেলের সাথেই ১লা জুন লঞ্চ করা হতে পারে।

মোটোরোলা হালফিলে টুইটারে একটি টিজার ভিডিও পোস্ট করেছে। যেখানে দুটি ফ্লিপ স্টাইলের হ্যান্ডসেটকে দেখা গেছে, যা Razr 40 এবং Razr 40 Ultra ফোন বলেই মনে হচ্ছে।। যদিও এই ভিডিওতে ডিভাইসগুলিকে স্পষ্টভাবে দেখা যায়নি। শুধুমাত্র লঞ্চ ইভেন্টের তারিখ নিশ্চিত করেছে এই ভিডিও।

Motorola Razr 40 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

মোটোরোলা রেজর ৪০ স্মার্টফোনের স্পেসিফিকেশন সম্পর্কে বিশেষ কিছু জানা সম্ভব হয়নি। তবে সাম্প্রতিক কয়েকটি রিপোর্টে দাবি করা হয়েছে যে, এতে পাঞ্চ-হোল (কেন্দ্রীভূত) স্টাইলের একটি ভাঁজযোগ্য প্রাইমারি ডিসপ্লে প্যানেল থাকবে। ডিভাইসের পিছনে LED ফ্ল্যাশ সহ ডুয়াল-ক্যামেরা সিস্টেম এবং একটি ছোট কভার ডিসপ্লে থাকতে পারে। এই সেকেন্ডারি ডিসপ্লে দিয়ে – সময়, তারিখ এবং নোটিফিকেশন ইত্যাদি দেখা যাবে৷ এই ফোন মোট তিনটি কালার ভ্যারিয়েন্টে আসবে বলে আশা করা হচ্ছে, যেমন – গ্রীন, পার্পেল এবং অফ-হোয়াইট।

Motorola Razr 40 Ultra এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

মোটোরোলা রেজর ৪০ আল্ট্রা স্মার্টফোন সম্ভবত ৬.৯-ইঞ্চির ফুল এইচডি প্লাস ফোল্ডেবল OLED প্রাইমারি ডিসপ্লে প্যানেল সহ আসবে, যা ১৬৫ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আবার ডিভাইসটির পিছনে থাকবে ৩.৫-ইঞ্চির কভার OLED টাচস্ক্রিন। সেলফি তোলার জন্য এতে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেওয়া হতে পারে। আবার ব্যাক প্যানেলে – ১২ মেগাপিক্সেল Sony IMX563 প্রাইমারি সেন্সর + ১৩ মেগাপিক্সেল SK Hynix H1336 আল্ট্রা ওয়াইড শুটার সহ ডুয়াল-ক্যামেরা সেটআপ থাকতে পারে।

Motorola Razr 40 Ultra স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপসেট দ্বারা চালিত হবে। এতে ১২ জিবি পর্যন্ত র‌্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ মিলবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য ডিভাইসে ৩,৮০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি থাকতে পারে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করবে৷ ফোনটি হয়তো তিনটি কালার বিকল্পে আসবে, যথা – বারবেরি, ব্লু এবং ব্ল্যাক।