যত খুশি অরিজিৎ সিং বা জুবিনের গান শুনুন, 84 ঘন্টা মিউজিক প্লেব্যাক টাইম Honor এর নতুন স্মার্টফোনে

হুয়াওয়ে (Huawei)-এর থেকে আলাদা হয়ে পৃথক সংস্থা হিসাবে আত্মপ্রকাশ করা অনর চুপিসারে চীনে Honor Play 40 5G নামে একটি নতুন ফোন লঞ্চ করেছে। তবে ব্র্যান্ডের…

হুয়াওয়ে (Huawei)-এর থেকে আলাদা হয়ে পৃথক সংস্থা হিসাবে আত্মপ্রকাশ করা অনর চুপিসারে চীনে Honor Play 40 5G নামে একটি নতুন ফোন লঞ্চ করেছে। তবে ব্র্যান্ডের ওয়েবসাইটে তালিকাভুক্ত হলেও দাম এখনও প্রকাশ করা হয়নি। তাতে অবশ্য ফোনটির স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জানতে কোনও বাধা সৃষ্টি হয়নি। নবাগত Play 40 5G-তে রয়েছে এইচডি+ এলসিডি ডিসপ্লে, Qualcomm Snapdragon 480+ প্রসেসর, ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং বড় ৫,২০০ এমএএইচ ব্যাটারি।

Honor Play 40 5G-এর স্পেসিফিকেশন এবং ফিচার

অনর প্লে ৪০ ৫জি-তে ওয়াটার ড্রপ নচ ডিজাইন সহ ৬.৫৬ ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ১,৬১২ x ৭২০ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। এছাড়াও এই স্ক্রিনে ন্যাচারাল লাইট-সদৃশ আই প্রোটেকশন প্রযুক্তি সাপোর্ট করে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০প্লাস মোবাইল প্ল্যাটফর্ম দ্বারা চালিত। যা ৫জি সংযোগ সাপোর্ট করে। প্লে ৪০ ৫জি-তে ৬ জিবি / ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/ ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য, অনর প্লে ৪০ ৫জি-এর রিয়ার প্যানেলে অবস্থিত ডুয়েল ক্যামেরা সেটআপের মধ্যে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর উপস্থিত রয়েছে, যা একটি ২ মেগাপিক্সেলের ডেপথ-অফ-ফিল্ড লেন্সের সাথে যুক্ত। রিয়ার ক্যামেরাগুলি টাইম-ল্যাপস ফটোগ্রাফি, নাইট সিন মোড, পোর্ট্রেট মোড, ভিডিও রেকর্ডিং, প্রোফেশনাল ফটোগ্রাফি, প্যানোরামিক ফটোগ্রাফি, ডুয়াল-ভিউ ভিডিও, এইচডিআর ফটোগ্রাফি, স্মাইল ক্যাপচার, মাইক্রো-মুভি মোড, লার্জ অ্যাপারচার ফটোগ্রাফি, টাইমড ফটোগ্রাফি-এর মতো একগুচ্ছ ফিচার অফার করে।

আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Honor Play 40 5G বিশাল ৫,২০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। কোম্পানির দাবি, এই ব্যাটারিটি ৮৪ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক সাপোর্ট করতে সক্ষম। ডিভাইসটি ৫ভি/২এ ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। অনর তাদের এই হ্যান্ডসেটের সাথে একটি ইউএসবি-সি ডেটা কেবল এবং একটি ১০ ওয়াট চার্জার সরবরাহ করবে।

এছাড়াও, প্রিমিয়াম মিড-রেঞ্জের নতুন অনর ফোনটিতে নিরাপত্তার জন্য ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে। Play 40 5G-তে একটি হেডফোন জ্যাক অন্তর্ভুক্ত রয়েছে এবং এটি স্ক্রিন মিররিংও সাপোর্ট করে। ডিভাইসটি বেশ হালকা, এর ওজন মাত্র ১৮৮ গ্রাম। আর পরিমাপ ১৬৩.৩২x ৭৫.০৭x৮.৩৫ মিলিমিটার। দাম প্রকাশ না করা হলেও, আশা করা হচ্ছে আগামী ২৬ মে থেকে Honor Play 40 5G-এর বিক্রি শুরু হবে। হ্যান্ডসেটটি চারটি কালারে বাজারে উপলব্ধ হবে – স্কাই ব্লু, স্টার বেগুনি, ব্ল্যাক জেড গ্রিন এবং ম্যাজিক নাইট ব্ল্যাক। Play 40 5G ভারতের বাজারে আসবে কিনা, সেসম্পর্কে এখনও নিশ্চিতভাবে কিছু জানা যায়নি।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন