এত সস্তায় ট্রান্সপারেন্ট ইয়ারবাডস, Wings Phantom 340 এখন কিনলেই 500 টাকা ছাড়

ভারতের লঞ্চ হল Wings-এর নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন, যার নাম Wings Phantom 340। এটি ট্রান্সপারেন্ট ডিজাইনে এসেছে এবং এতে রয়েছে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি, ৪০…

ভারতের লঞ্চ হল Wings-এর নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন, যার নাম Wings Phantom 340। এটি ট্রান্সপারেন্ট ডিজাইনে এসেছে এবং এতে রয়েছে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি, ৪০ এমএস লো ল্যাটেন্সি সহ গেমিং মোড এবং অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার। সংস্থাটি দাবি করেছে, একবার চার্জে ইয়ারফোনটি ৪০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে পারবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Wings Phantom 340 ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Wings Phantom 340 -এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Wings Phantom 340 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,৯৯৯ টাকা। কিন্তু বর্তমানে এটি ১,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আর ক্রেতারা এটিকে হোয়াইট এবং ব্ল্যাক কালার অপশনগুলির মধ্যে বেছে নিতে পারবেন।

লভ্যতার কথা বললে, Wings Phantom 340 সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্ট এবং অন্যান্য অফলাইন স্টোরের মাধ্যমে আগামীকাল অর্থাৎ ১৯ মে থেকে এটি কিনতে পাওয়া যাবে।

Wings Phantom 340 -এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Wings Phantom 340 ইয়ারফোন ট্রান্সপারেন্ট চার্জিং কেস সহ এসেছে, যার ওপর রয়েছে সংস্থার নিজস্ব ব্র্যান্ডিং। আর এর ইয়ারবাডগুলিতে দেওয়া হয়েছে ট্রান্সপারেন্ট স্টেম এবং সিলিকন ইয়ারটিপ সহ ইন -ইয়ার ডিজাইন। তাই ব্যবহারকারী এর স্টেমে স্পর্শ করে ইয়ারফোনটি নিয়ন্ত্রণ করতে পারবেন।

অন্যদিকে, ইয়ারফোনটির অডিও প্রসঙ্গে বলতে গেলে, এতে ব্যবহৃত হয়েছে ১৩ এমএম ড্রাইভার, যার ফলে হেয়ারেবলটি ডিপ বেস সরবরাহ করবে। তাছাড়া এতে থাকছে ৪০ ডেসিবেল পর্যন্ত অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার। আবার স্বচ্ছ কলিং এক্সপেরিয়েন্স প্রদান করার জন্য এতে রয়েছে কোয়াড ইএনসি মাইক্রোফোন। শুধু তাই নয়, অডিও ডিভাইসটিতে ৪০ এমএস লো ল্যাটেন্সি সহ নির্দিষ্ট গেমিং মোড উপলব্ধ।

এখানেই শেষ নয়! নতুন এই ইয়ারফোনে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি সাপোর্ট করবে, যার রেঞ্জ ১৫ মিটার। এবার আসা যাক Wings Phantom 340 ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর প্রত্যেকটি ইয়ারবাড ১০ ঘণ্টা এবং চার্জিং কেসের মাধ্যমে ৪০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ মিলবে। চার্জিং কেসটি ইউএসবি সি পোর্টের মাধ্যমে ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এসেছে। সর্বোপরি, জল ও ঘাম থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে IPX5 রেটিং।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন