নতুন রুপে হাজির Sony WF-LS900N ইয়ারবাড, এখান থেকে কেনা যাচ্ছে

ভারতে পা রাখল জনপ্রিয় ইলেকট্রনিক ব্র্যান্ড Sony-র নতুন WF-LS900N ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডের নতুন কালার অপশন। এখন থেকে ভারতীয় ক্রেতারা Sony WF-LS900N ইয়ারফোনটি আর্থ ব্লু…

ভারতে পা রাখল জনপ্রিয় ইলেকট্রনিক ব্র্যান্ড Sony-র নতুন WF-LS900N ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডের নতুন কালার অপশন। এখন থেকে ভারতীয় ক্রেতারা Sony WF-LS900N ইয়ারফোনটি আর্থ ব্লু কালারে কিনতে পারবেন। উল্লেখ্য, গত বছরের নভেম্বর মাসে এটি ব্ল্যাক এবং হোয়াইট কালার অপশনে লঞ্চ হয়েছিল।

জানিয়ে রাখি, এই ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডটি প্লাস্টিক বোতলের রিসাইকেল ম্যাটেরিয়াল দিয়ে তৈরি। নতুন রঙে আনা ছাড়া ইয়ারফোনটির ফিচারে কোনো পরিবর্তন করা হয়নি। চলুন Sony WF-LS900N ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Sony WF-LS900N -এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে আর্থ ব্লু কালারের Sony WF-LS900N ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১৬,৮৫৯ টাকা। এটি বর্তমানে ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাচ্ছে।

Sony WF-LS900N -এর স্পেসিফিকেশন ও ফিচার

Sony WF-LS900N ইয়ারবাডের নীলাভ রংয়ের নতুন এই মডেলে রয়েছে অভিনব মার্বেল প্যাটার্ন, যা প্রিমিয়াম লুক প্রদান করবে। আর এর ইয়ারবাডগুলি ইন ইয়ার ডিজাইনে এসেছে।

আবার সনির এই নতুন মডেলে সফটওয়্যার আপডেট করলে মাল্টিপল কানেক্টিভিটি পাওয়া যাবে। ফলে তখন ইয়ারবাডটিকে একই সঙ্গে দুটি ডিভাইসের সঙ্গে যুক্ত করা সম্ভব হবে। শুধু তাই নয়, এতে রয়েছে নয়েজ ক্যান্সলেশন ফিচার। সেই সঙ্গে ইয়ারবাডটি ডলবি অ্যাটমস ৩৬০ স্প্যাসিয়াল সাউন্ড এবং গুগল, অ্যালেক্সা ও সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে।

এবার আসা যাক Sony WF-LS900N ইয়ারবাডের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর প্রত্যেকটি ইয়ারবাড ৬ ঘন্টা পর্যন্ত এবং চার্জিং কেস সমেত ইয়ারফোনটি ২০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে IPX4 রেটিং।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন