Huawei Enjoy 60 Pro মধ্যবিত্তের বাজেটে 50 মেগাপিক্সেল ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি নিয়ে লঞ্চ হল

হুয়াওয়ে (Huawei) তাদের Enjoy 60 সিরিজের অধীনে আরেকটি নতুন মডেল যুক্ত করেছে। এই লাইনআপের স্ট্যান্ডার্ড ভার্সন মার্চ মাসে লঞ্চ হয়েছিল এবং গত মাসে বিশাল ৭,০০০…

হুয়াওয়ে (Huawei) তাদের Enjoy 60 সিরিজের অধীনে আরেকটি নতুন মডেল যুক্ত করেছে। এই লাইনআপের স্ট্যান্ডার্ড ভার্সন মার্চ মাসে লঞ্চ হয়েছিল এবং গত মাসে বিশাল ৭,০০০ এমএএইচ ব্যাটারি সহ Enjoy 60X বাজারে এসেছে। আর এখন Huawei Enjoy 60 Pro নামে এক নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ হয়েছে। ফোনটি Qualcomm Snapdragon 680 দ্বারা চালিত এবং এতে এলসিডি ডিসপ্লে রয়েছে। এছাড়াও, Enjoy 60 Pro 5G সাপোর্ট, ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে। আসুন তাহলে এই নবাগত হ্যান্ডসেটটির স্পেসিফিকেশন, ফিচার এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিভাবে জেনে নেওয়া যাক।

Huawei Enjoy 60 Pro-এর ডিজাইন এবং স্পেসিফিকেশন

হুয়াওয়ে এনজয় ৬০ প্রো একটি মিড-রেঞ্জ স্মার্টফোন হিসেবে আত্মপ্রকাশ করেছে। এতে ফ্ল্যাট সাইড এবং ব্যাক প্যানেল সহ একটি বক্সি ডিজাইন দেখা যায়। এর রিয়ার প্যানেলে দুটি বড় রিং রয়েছে, যেগুলির মধ্যে ক্যামেরা সেন্সরগুলি অবস্থান করছে। আর সামনে, সেলফি ক্যামেরার জন্য একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট বর্তভান। ডিসপ্লের বেজেলগুলি দেখতে বেশ স্লিম। অধুমান, হুয়াওয়ে এনজয় ৬০ প্রো চীনে উপলব্ধ অনর নোভা ১১আই-এর রিব্র্যান্ডেড ভার্সন।

স্পেসিফিকেশনের ক্ষেত্রে, হুয়াওয়ে এনজয় ৬০ প্রো-এর সামনে ৬.৮ ইঞ্চির বড় এলসিডি প্যানেল রয়েছে যা ২,৩৮৮×১,০৮০ পিক্সেলের রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ যুক্ত রয়েছে।

ফটোগ্রাফির জন্য, Huawei Enjoy 60 Pro-এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স সমন্বিত ডুয়েল-ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, Enjoy 60 Pro মডেলটি ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৪০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়া, এই নয়া হুয়াওয়ে ফোনটি ৮.৫৫ মিলিমিটার স্লিম এবং এর ওজন ১৯৩ গ্রাম। পরিশেষে, নিরাপত্তার জন্য, Huawei Enjoy 60 Pro-এ একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অন্তর্ভুক্ত রয়েছে।

Huawei Enjoy 60 Pro-এর মূল্য এবং লভ্যতা

Huawei Enjoy 60 Pro দুটি স্টোরেজ কনফিগারেশনে চীনের মার্কেটে উপলব্ধ। এর বেস ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১,৫৯৯ ইউয়ান (প্রায় ১৮,৮৫০ টাকা), আর টপ-এন্ড ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলটি ১,৭৯৯ ইউয়ান (প্রায় ২১,২০০ টাকা) মূল্যে কেনা যাবে। ফোনটিকে মিন্ট গ্রিন, গোল্ড ব্ল্যাক এবং গ্যালাক্সি সিলভার-এর মতো আকর্ষণীয় কালার অপশনে বেছে নেওয়া যাবে। চীনে Enjoy 60 Pro-এর প্রি-সেল প্রক্রিয়া ইতিমধ্যেই চালু হয়ে গেছে। তবে এটি আন্তর্জাতিক বাজারে লঞ্চ হবে কিনা, সে সম্পর্কে এখনও নিশ্চিতভাবে কিছু জানায়নি সংস্থা।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন