২৫ হাজারের ফোন মাত্র ১৬ হাজারে, Samsung Galaxy M33 5G স্মার্টফোনের উপর বাম্পার ডিসকাউন্ট

মিড-রেঞ্জের নতুন স্মার্টফোন খোঁজ করছেন? তাহলে আপনার জন্য Samsung Galaxy M33 5G একটি দুর্দান্ত বিকল্প হতে পারে। আর এখন এটি কিছুটা কম দামেও কিনতে পারবেন।…

মিড-রেঞ্জের নতুন স্মার্টফোন খোঁজ করছেন? তাহলে আপনার জন্য Samsung Galaxy M33 5G একটি দুর্দান্ত বিকল্প হতে পারে। আর এখন এটি কিছুটা কম দামেও কিনতে পারবেন। আসলে গতকাল ১৯ মে থেকে অ্যামাজনে ব্লকবাস্টার সেল শুরু হয়েছে। এই সেলে Samsung Galaxy M33 5G ফ্লাট ৩৬% ডিসকাউন্টে বিক্রি হচ্ছে। সাথে রয়েছে আরও অনেক অফার। তাই এই সুযোগ মিস করবেন না।
 
Samsung Galaxy M33 5G-এর অফার ও ডিসকাউন্ট 

স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি এর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এখন অ্যামাজন থেকে কম দামে অর্ডার করা যাবে। এই স্মার্টফোনের এমআরপি ২৪,৯৯৯ টাকা। তবে আপনি ৩৬% ছাড়ের পরে এটি মাত্র ১৫,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এছাড়াও, আপনি ১০ শতাংশ ব্যাঙ্ক ক্যাশব্যাক অফার পাবেন। তবে এরজন্য আপনার কাছে এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড থাকতে হবে। আবার এক্সচেঞ্জ অফারের আওতায় আপনি আরও সস্তায় স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি কিনতে পারবেন। পুরানো ফোন বদলে আপনি ১৪,৫০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন।

Samsung Galaxy M33 5G-এর বিশেষত্ব

স্যামসাংয়ের এই ফোনে আছে ৬.৬ ইঞ্চি স্ক্রিনের এইচডি+ ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। আর পারফরম্যান্সের জন্য এতে এক্সিনস ১২৮০ প্রসেসর ও ৮ জিবি পর্যন্ত প্রসেসর দেওয়া হয়েছে। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৬,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

আর ফটোগ্রাফির জন্য Samsung Galaxy M33 5G ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন