Boat Wanderer Smart: বাচ্চা কখন কোথায় কি করছে সব জানতে পারবেন, বোট আনল দুর্দান্ত স্মার্টওয়াচ

ভারতের লঞ্চ হল স্মার্ট গ্যাজেট প্রস্তুতকারী দেশীয় সংস্থা Boat-এর নতুন Boat Wanderer Smart কিড স্মার্টওয়াচ। বাচ্চাদের জন্য তৈরি নতুন এই ঘড়িটিতে রয়েছে ইনবিল্ট জিপিএস এবং…

ভারতের লঞ্চ হল স্মার্ট গ্যাজেট প্রস্তুতকারী দেশীয় সংস্থা Boat-এর নতুন Boat Wanderer Smart কিড স্মার্টওয়াচ। বাচ্চাদের জন্য তৈরি নতুন এই ঘড়িটিতে রয়েছে ইনবিল্ট জিপিএস এবং বিল্ট-ইন 4G সিম কানেক্টিভিটি। তাই বাচ্চাদের সঙ্গে সব সময় যোগাযোগ রাখার যাবে এই ঘড়িটির মাধ্যমে। শুধু তাই নয়, এতে থাকছে একাধিক সেফটি ফিচার। ফলে ছোটোরা একটা সুরক্ষিত বলয়ের মধ্যে থাকতে পারবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Boat Wanderer Smart কিড স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন ।

Boat Wanderer Smart-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Boat Wanderer Smart কিড স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৫,০০০ টাকা। এটি সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাচ্ছে। এটি কোরাল এবং অ্যাকোয়া কালার অপশনে উপলব্ধ।

Boat Wanderer Smart-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Boat Wanderer Smart কিড স্মার্টওয়াচটি বিল্ট-ইন জিপিএস সাপোর্ট সহ এসেছে। ফলে বাচ্চারা কখন কোথায় রয়েছে, তা খুব সহজেই ট্র্যাক করা সম্ভব। আর ঘড়িটির মাধ্যমে একটি জিওফেন্সিং রেডিয়াস তৈরি করে দেওয়া যাবে। এরপর বাচ্চারা সেই নির্দিষ্ট রেডিয়াসের বাইরে বেরোলেই ঘড়িটি অভিভাবকদের জানান দেবে।

অন্যদিকে, রাগড ডিজাইনের ঘড়িটিতে দেওয়া হয়েছে ১.৪ ইঞ্চি টাচ স্ক্রিন এইচডি ডিসপ্লে। এমনকি এতে থাকছে বিল্ট-ইন 4G সিম কানেক্টিভিটি। তাই ওয়্যারেবলটির মাধ্যমে টেক্সট মেসেজ, ভয়েস কল করা সম্ভব। এর জন্য ঘড়িটি স্ক্রিনে একবার ট্যাপ করলেই হবে। আবার স্মার্টওয়াচটিতে একটি এসওএস বটন উপলব্ধ। যার মাধ্যমে আপৎকালীন সময় বাচ্চারা সাহায্যের জন্য আবেদন করতে পারবে।

তদুপরি বাচ্চাদের স্বাস্থ্যের খেয়াল রাখার জন্য এতে রয়েছে স্ট্রেপ ট্র্যাকার। এর সাথে থাকছে অ্যালার্ম ক্লক ও স্টপ ওয়াচ। যাতে তারা সঠিক সময় তাদের দিন শুরু করতে পারে।

এখানেই শেষ নয়! অভিভাবক হিসাবে আপনি এই ঘড়িটিকে নিয়ন্ত্রণ করতে পারবেন। ফলে ঘড়িটির মাধ্যমে বাচ্চাকে সুরক্ষিত রাখা সম্ভব। সেই সঙ্গে ক্লাসে যে সমস্ত কার্যকলাপ করা নিষিদ্ধ তাও সেট করে রাখা যাবে টাইমপিসটিতে। আবার ভয়েস মনিটরিং ফিচারের মাধ্যমে অভিভাবকরা তাদের সন্তানের আশেপাশের অবস্থা নিরীক্ষন করতে পারবেন এবং অজানা কলারদের থেকে বাচ্চাকে সুরক্ষিত রাখতে নিজেদের পছন্দমত কলগুলোকে নিয়ন্ত্রণ করা যাবে এখানে।

এবার আসা যাক Boat Wanderer Smart কিড স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ২ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে IP68 রেটিং।