Smart TV Free: ব্রডব্যান্ড প্ল্যানের সাথে স্মার্ট টিভি সম্পূর্ণ বিনামূল্যে, লোভনীয় অফার দিচ্ছে এই সংস্থা

গ্রাহকদের আকর্ষিত করতে ফের বড় ঘোষণা করল Excitel। সম্প্রতি দেশের এই পরিচিত হোম ইন্টারনেট স্টার্টআপ তথা ফাইবার ব্রডব্যান্ড সার্ভিস প্রোভাইডার তার ‘স্মার্ট টিভি উইথ স্মার্ট…

গ্রাহকদের আকর্ষিত করতে ফের বড় ঘোষণা করল Excitel। সম্প্রতি দেশের এই পরিচিত হোম ইন্টারনেট স্টার্টআপ তথা ফাইবার ব্রডব্যান্ড সার্ভিস প্রোভাইডার তার ‘স্মার্ট টিভি উইথ স্মার্ট ওয়াই-ফাই’ (Smart TV with Smart Wi-Fi) নামক বার্ষিক প্ল্যানটি আরও কয়েক সপ্তাহ লাইভ রাখার সিদ্ধান্ত নিয়েছে। এক্ষেত্রে Excitel-এর এই প্ল্যান মাসিক ৯৯৯ টাকা খরচের বদলে সাবস্ক্রাইব করলে ইউজাররা একটি প্যাকেজ ডিল অ্যাক্সেস করতে পারবেন, যাতে হাই স্পিড ইন্টারনেট, OTT অ্যাপ ও লাইভ টিভি চ্যানেলের অ্যাক্সেসের সাথে বিনামূল্যে মিলবে আস্ত একটি স্মার্টটিভিই। উল্লেখ্য, এই চমকপ্রদ প্ল্যানটি গতমাসে লঞ্চ করেছিল Excitel।

Excitel-এর এই ব্রডব্যান্ড প্ল্যান সেরার সেরা

এক্সাইটেলের এই ‘স্মার্ট টিভি উইথ স্মার্ট ওয়াই-ফাই’ প্ল্যানের মাসিক খরচ ৯৯৯ টাকা। এতে ৩০০ এমবিপিএস ওয়াই-ফাই স্পিড পাওয়া যায়। সাথে থাকে Alt Balaji, Hungama Play, Hungama Music, Shemaroo, Epic On এবং Playbox TV-এর মতো ছয়টি ওটিটি প্ল্যাটফর্মের মেম্বারশিপ এবং ৩০০টিরও বেশি লাইভ টিভি চ্যানেল ব্যবহারের সুবিধা। সবথেকে বড় ব্যাপার হল যে, এই প্ল্যানটি সাবস্ক্রাইব করলে ৩২ইঞ্চি ফ্রেমহীন স্মার্ট এলইডি টিভিও বিনামূল্যে পাওয়া যায়। এক্সাইটেলের মতে, এই প্ল্যানটি ইতিমধ্যেই গ্রাহকদের থেকে ব্যাপক সাড়া পেয়েছে এবং বিশেষ অফারের অংশ হিসাবে তারা ১,০০০টিরও বেশি টিভি সেট বিক্রি করেছে৷ আর তাই আরও বেশি সংখ্যক মানুষকে উপকৃত করার উদ্দেশ্যে এর উপলভ্যতা আগামী জুন মাস পর্যন্ত বাড়ানো হয়েছে।

উল্লেখ্য, এই আকর্ষণীয় প্ল্যানটির যাবতীয় সুবিধা পেতে হলে এক বছরের জন্য এটিকে সাবস্ক্রাইব করতে হবে, কারণ এটি একটি বার্ষিক প্ল্যান। এদিকে এক্সাইটেলের তরফে জানানো হয়েছে যে প্ল্যানটিতে কোনো ইনস্টলেশন চার্জ বা অতিরিক্ত রাউটার ফি লাগেনা – যা আরও একটি সুবিধার ব্যাপার। তবে মনে রাখবেন, এটি দিল্লিতে নতুন হোম ইন্টারনেট গ্রাহকদের নির্বিঘ্ন এবং হাই-স্পিড পরিষেবা দেওয়ার জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে।

Excitel-এর ফ্রি Smart TV-র স্পেসিফিকেশন

এক্সাইটেলের ‘স্মার্ট টিভি উইথ স্মার্ট ওয়াই-ফাই’ প্ল্যানের সাথে উপলব্ধ ফ্রি টিভিটিতে আছে ৩২ ইঞ্চি ফ্রেমহীন স্মার্ট এলইডি ডিসপ্লে। এর সাথে আছে ৫১২ জিবি র‌্যাম, ৪ জিবি স্টোরেজ, অ্যান্ড্রয়েড ৯.০ অপারেটিং সিস্টেম ইত্যাদি বিকল্প। এছাড়া এটি সাউন্ড আউটপুটের জন্য ১০ ওয়াটের দুটি স্পিকার অফার করবে। এছাড়া কানেক্টিভিটির জন্য মিলবে এইচডিএমআই পোর্ট, ইউএসবি পোর্ট এবং এভি পোর্ট।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন