৩ হাজার টাকা দাম কমলো Vivo Y100 এবং Vivo Y100a ফোনের, এখানে রয়েছে লোভনীয় অফার

কিছুদিন আগেই ভিভো তাদের ওয়াই সিরিজের নতুন দুই ফোন Vivo Y100 এবং Vivo Y100a ভারতে লঞ্চ করে।কালার চেঞ্জিং রিয়ার ব্যাক প্যানেল সহ আসা ডিভাইসগুলি এখন…

কিছুদিন আগেই ভিভো তাদের ওয়াই সিরিজের নতুন দুই ফোন Vivo Y100 এবং Vivo Y100a ভারতে লঞ্চ করে।কালার চেঞ্জিং রিয়ার ব্যাক প্যানেল সহ আসা ডিভাইসগুলি এখন কম দামে কেনার সুযোগ রয়েছে। এদের উপর ফ্লাট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। পাশাপাশি পাওয়া যাচ্ছে নানা ব্যাংক অফারও।

Vivo Y100 এবং Vivo Y100a-এর দাম ও অফার

ভিভো ওয়াই১০০-এর ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি এখন ২৪,৯৯৯ টাকার পরিবর্তে পাওয়া যাচ্ছে ২৩,৯৯৯ টাকায়। একই সময়ে, ভিভো ওয়াই১০০a-এর ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৬,৯৯৯ টাকা, যা এখন বিক্রি হচ্ছে ২৫,৯৯৯ টাকায়।

আবার ICICI, SBI, Yes Bank, IDFC ফার্স্ট ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ২০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক দেওয়া হবে। এর সাথে, কিছু নির্বাচিত ফাইন্যান্স পার্টনারের মাধ্যমে জিরো ডাউন পেমেন্টেরও সুবিধা মিলবে। এছাড়াও দেওয়া হচ্ছে ভিভো ভি-শিল্ড প্রোটেকশন প্ল্যান। আর এই সমস্ত অফার ফ্লিপকার্ট এবং ভিভো ইন্ডিয়া ই-স্টোরে উপলব্ধ।

Vivo Y100 এবং Vivo Y100a -এর স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ওয়াই১০০ ফোনের সামনে দেখা যাবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৩৮-ইঞ্চি ফুল এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য ভিভো ওয়াই১০০ ডিভাইসে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর ও মালি জি৯৮ জিপিইউ ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচওএস ১৩ কাস্টম স্কিনে চলে।

ফটোগ্রাফির জন্য Vivo Y100 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৬৪-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেলের অন্য দুটি সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য সামনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪৪ ওয়াট ফ্ল্যাশচার্জ চার্জিং সহ ৪৫০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে। আর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে টাইপ-সি পোর্ট ও ৩.৫ মিমি অডিয়ো জ্যাক।

অন্যদিকে, Vivo Y100a ফোনে পাওয়া যাবে ৬.৩৮ ইঞ্চি ফুল এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে। এর রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। যার প্রাইমারি সেন্সর ৬৪ মেগাপিক্সেল। অন্য দুটি সেন্সরের রেজোলিউশন ২ মেগাপিক্সেল। আর হ্যান্ডসেটটির সামনে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট সহ এসেছে। এতে দেওয়া হয়েছে ৪৫০০ এমএএইচ ব্যাটারি, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এর অপারেটিং সিস্টেম Vivo Y100 এর মতো।