ক্রেতাদের বিশ্বমানের পরিষেবা দেওয়ার লক্ষ্যে নতুন শোরুম চালু করল Suzuki Motorcycle

সুজুকি মোটরসাইকেল ইন্ডিয়া বিগত কয়েক বছর ধরেই এদেশে জমিয়ে ব্যবসা করে চলেছে। ভারতে নির্মিত বিভিন্ন বাইক ও স্কুটার বিভিন্ন দেশে রপ্তানি করছে তারা। সারা দেশ…

সুজুকি মোটরসাইকেল ইন্ডিয়া বিগত কয়েক বছর ধরেই এদেশে জমিয়ে ব্যবসা করে চলেছে। ভারতে নির্মিত বিভিন্ন বাইক ও স্কুটার বিভিন্ন দেশে রপ্তানি করছে তারা। সারা দেশ জুড়েই ছড়িয়ে রয়েছে তাদের প্রচুর আউটলেট। সাধারণ শোরুমের পাশাপাশি রয়েছে বেশ কিছু প্রিমিয়াম স্টোর। সম্প্রতি দক্ষিণের রাজ্য তামিলনাড়ুর কোয়েম্বাটুরে এমনই এক প্রিমিয়াম ডিলারশিপ উদ্বোধন করল সংস্থা। সবমিলিয়ে ওই রাজ্যে সুজুকির প্রিমিয়াম স্টোরের সংখ্যা বেড়ে হল চার।

Suzuki কোয়াম্বাটুরে নতুন প্রিমিয়াম শোরুম খুলল

কোয়াম্বাটুরের শোরুম ধরে এই মুহূর্তে দেশজুড়ে সুজুকির প্রিমিয়াম ডিলারশপিরে সংখ্যা বেড়ে দাঁড়াল ৫১৮টি। সংস্থার ভারতীয় শাখার ম্যানেজিং ডিরেক্টর, কেনিচি উমেদা নয়া শোরুম উদ্বোধন প্রসঙ্গে বলেন, “আমরা সুজুকির টু-হুইলার মডেলগুলি গ্রাহকদের কাছে সঠিকভাবে পৌঁছে দিতে সর্বদাই তৎপর। সেই লক্ষ্যেই কোয়েম্বাটুরে নতুন প্রিমিয়াম ডিলারশিপের উদ্বোধন।”

তিনি আরও বলেন, ভারতের বাজারে আমাদের দেওয়া প্রতিশ্রুতিগুলো দিনের পর দিন আরও উন্নত হচ্ছে। গোটা দেশের পাশাপাশি এই শহরেও সুজুকির টু-হুইলার মডেলের প্রতি মানুষজনের মধ্যে চাহিদা বেড়েছে অনেকটাই। এই চাহিদার সঙ্গে সামঞ্জস্য রাখতে এবং গ্রাহকদেরকে সঠিক পরিষেবা ও অভিজ্ঞতা প্রদান করতেই নতুন ডিলারশিপ চালু করলাম আমরা।

এই মুহূর্তে সুজুকি মোটরসাইকেল ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের ঝুলিতে থাকা বাইকগুলি হল- Suzuki Gixxer SF, Suzuki Gixxer SF 250, Suzuki Gixxer, Suzuki Gixxer 250, Suzuki V-Storm SX, Suzuki V-Storm 650 XT, Suzuki Katana এবং Suzuki Hayabusa। আর স্কুটারের মধ্যে রয়েছে- Suzuki Access 125, Suzuki Burgman Street 125 এবং Suzuki Avenis 125।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন