MG Gloster BlackStorm: 40 লাখের কালো ঘোড়া দেশে হাজির, চোখ সরাতে পারবেন না

সম্প্রতি অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে টিজার প্রকাশ করার পর এবারে এমজি মোটর ইন্ডিয়া (MG Motor India) ভারতে তাদের বহু মূল্যবান গাড়ি লঞ্চ করল। যার নাম…

সম্প্রতি অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে টিজার প্রকাশ করার পর এবারে এমজি মোটর ইন্ডিয়া (MG Motor India) ভারতে তাদের বহু মূল্যবান গাড়ি লঞ্চ করল। যার নাম – MG Gloster BlackStorm। এদেশে গাড়িটির দাম ৪০.৩০ লক্ষ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হয়েছে। নতুন স্পেশাল এডিশন ভার্সনটি Gloster রেঞ্জের সবার উপরে স্থান পেয়েছে। স্ট্যান্ডার্ড মডেলের তুলনায় এর লুকস যে কাউকে অধিক আকর্ষণ করবে।

MG Gloster BlackStorm টু-হুইল ড্রাইভ (2WD) এবং ফোর-হুইল ড্রাইভ (4WD) – এই দুই ভ্যারিয়েন্ট হাজির হয়েছে। এদের দাম যথাক্রমে ৪০.৩০ লাখ ও ৪৩.০৮ লাখ টাকা (এক্স-শোরুম) রাখা হয়েছে। ব্ল্যাক্ড-আউট যন্ত্রাংশ সহ মেটাল ব্ল্যাক পেইন্ট স্কিমে বেছে নেওয়া যাবে গাড়িটি। আবার এতে দেওয়া হয়েছে ব্ল্যাক অ্যালয় হুইল।

দর্শনের চমক আনতে MG Gloster BlackStorm এডাশনের ORVM, ফ্রন্ট ও রিয়ার বাম্পার, হেডল্যাম্পের ভেতর, ব্রেক ক্যালিপার এবং ডোর প্রটেক্টরের পাশে লাল রঙ করা হয়েছে। কেবিনেও দেওয়া হয়েছে অল-ব্ল্যাক লেআউট সহ লালের স্পর্শ। সিক্স ও সেভেন সিটার কনফিগারেশনে বেছে নেওয়া যাবে গাড়িটি।

স্ট্যান্ডার্ড মডেলের সাথে MG Gloster BlackStorm-এর কারিগরি বৈশিষ্ট্যে কোন পরিবর্তন নেই। এতে রয়েছে একটি ২.০ লিটার ডিজেল ইঞ্জিন। মোট দুই ধরনের আউটপুট সহ বেছে নেওয়া যায় এটি। একটি থেকে উৎপন্ন হয় ১৬১ পিএস শক্তি এবং ৩৭৪ এনএম টর্ক। এবং অপরটির আউটপুট ২১৬ পিএস এবং ৪৭৯ এনএম । উভয় ইঞ্জিনের সাথে ৮-স্পিড অটোমেটিক গিয়ারবক্স অফার করা হয়।