100W ফাস্ট চার্জিং সহ দুর্ধর্ষ ডিসপ্লে, বাজারে ঝড় তুলতে রেডি হচ্ছে OnePlus Ace 2 Pro

ওয়ানপ্লাস গত ফেব্রুয়ারি মাসে তাদের হোম মার্কেট অর্থাৎ চীনে লঞ্চ করেছিল OnePlus Ace 2 ফ্ল্যাগশিপ স্মার্টফোন। আর বর্তমানে কোম্পানি Ace 2 সিরিজের ‘Pro’ ভ্যারিয়েন্ট বাজারে…

ওয়ানপ্লাস গত ফেব্রুয়ারি মাসে তাদের হোম মার্কেট অর্থাৎ চীনে লঞ্চ করেছিল OnePlus Ace 2 ফ্ল্যাগশিপ স্মার্টফোন। আর বর্তমানে কোম্পানি Ace 2 সিরিজের ‘Pro’ ভ্যারিয়েন্ট বাজারে আনার প্রস্তুতি শুরু করেছে। যদিও কোম্পানির তরফে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করার আগেই, এক টিপস্টার আসন্ন OnePlus Ace 2 Pro সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেছেন৷ ডিভাইসটির লঞ্চের টাইমলাইনের পাশাপাশি ডিসপ্লে স্পেসিফিকেশনও প্রকাশ্যে এসেছে।

ফাঁস হল OnePlus Ace 2 Pro-এর লঞ্চ টাইমলাইন এবং ডিসপ্লে স্পেসিফিকেশন

টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন ওয়েইবো ওয়ানপ্লাস এস২ প্রো-এর লঞ্চ টাইমলাইন প্রকাশ করেছেন। তার দাবি অনুযায়ী, ওয়ানপ্লাস এই হ্যান্ডসেটটি চলতি বছরের জুলাই বা আগস্টের মধ্যে কোনও এক সময় লঞ্চ করবে। তিনি যোগ করেছেন যে, কোম্পানির এই পদক্ষেপের কারণে ওয়ানপ্লাস এস২ প্রো লঞ্চের পর রেডমি কে৬০ আল্ট্রা-এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে।

জানিয়ে রাখি, গত ফেব্রুয়ারি মাসে স্ট্যান্ডার্ড ওয়ানপ্লাস এস ২ মডেলটি চীনে উন্মোচিত হয়েছিল, আর এখন এর প্রো ভ্যারিয়েন্টটি বাজারে পা রাখার জন্য প্রস্তুত হচ্ছে। লঞ্চ টাইমলাইনের পাশাপাশি, ডিজিট্যাল চ্যাট স্টেশন প্রকাশ করেছেন যে, স্মার্টফোনটিতে লম্বা ৬.৭৪ ইঞ্চির ওলেড (OLED) প্যানেল থাকবে, যেটিতে কার্ভড এজ এবং সরু বেজেল দেখা যাবে। এই স্ক্রিনটি চীনের ডিসপ্লে ম্যানুফ্যাকচারার বিওই (BOE) দ্বারা সরবরাহ করা হবে এবং এটি 1.5K রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। আপাতভাবে, এই ডিসপ্লেটি ওপ্পো রেনো ১০ প্রো প্লাস মডেলের মতোই হবে এবং এতে ১,৪৪০ হার্টজ পিডাব্লিউএম (PWM) ডিমিংও থাকবে।

পূর্ববর্তী রিপোর্ট অনুসারে, OnePlus Ace 2 Pro কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসরের একটি ওভারক্লকড সংস্করণ দ্বারা চালিত হবে, যা সম্ভবত ১৬ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ৫১২ জিবি ইউএফএস ৪.০ স্টোরেজের সাথে যুক্ত থাকবে। এর অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলি মধ্যে রয়েছে, অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের রিয়ার প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।