দাম-স্পেসিফিকেশনের পর এবার Redmi 12-র সম্পূর্ণ ডিজাইন প্রকাশ্যে, ক্যামেরা আইফোনের মতো

সাম্প্রতিক কিছু রিপোর্টে ইঙ্গিত করা হয়েছে যে, রেডমি তাদের নতুন বাজেট রেঞ্জের Redmi 12 স্মার্টফোনটি খুব শীঘ্রই বাজারে আনতে চলেছে। গত সপ্তাহে, অঘোষিত স্মার্টফোনটিকে শাওমি…

সাম্প্রতিক কিছু রিপোর্টে ইঙ্গিত করা হয়েছে যে, রেডমি তাদের নতুন বাজেট রেঞ্জের Redmi 12 স্মার্টফোনটি খুব শীঘ্রই বাজারে আনতে চলেছে। গত সপ্তাহে, অঘোষিত স্মার্টফোনটিকে শাওমি পর্তুগাল (Xiaomi Portugal) ওয়েবসাইটে দেখা গিয়েছিল, যেখানে এর স্পেসিফিকেশন, মূল্য এবং তিনটি কালার অপশন প্রকাশ করা হয়। আর এখন একটি নতুন রিপোর্টের মাধ্যমে Redmi 12-এর অফিসিয়াল রেন্ডারগুলি সামনে এসেছে, যা এটির ডিজাইন প্রদর্শন করেছে।

সামনে এল Redmi 12-এর ডিজাইন

উইনফিউচার দ্বারা শেয়ার করা রেডমি ১২-এর অফিসিয়াল রেন্ডারগুলি প্রকাশ করেছে যে, এটি তিনটি কালার অপশনে পাওয়া যাবে – ব্ল্যাক, হোয়াইট এবং ব্লু। ফোনটির সামনে একটি পাঞ্চ-হোল ডিসপ্লে দেখা যাবে এবং পিছনে একটি ট্রিপল ক্যামেরা ইউনিট থাকবে। আইফোন ১৩ এবং আইফোন ১৪ সিরিজে পাওয়া ক্যামেরা সেটআপের সাথে রেডমি ১২-এর রিয়ার ক্যামেরা লেআউটটির মিল পরিলক্ষিত হবে। ডিভাইসটির ডান প্রান্তে একটি ভলিউম রকার এবং একটি পাওয়ার বাটন দেখা যাবে, যার মধ্যে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও এম্বেড করা থাকবে।

Redmi 12-এর সম্ভাব্য স্পেসিফিকেশন এবং দাম

রেডমি ১২ জুলাই মাসে প্রায় ১৯৯ ইউরো (প্রায় ১৭,৬০০ টাকা) দামের সাথে বাজারে আসতে পারে। স্পেসিফিকেশনের পরিপ্রেক্ষিতে, এই রেডমি ফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ফুলএইচডি+ রেজোলিউশন সহ ৬.৮ ইঞ্চির এলসিডি ডিসপ্লে থাকবে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৮৮ চিপসেট দ্বারা চালিত, যা ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের সাথে যুক্ত থাকবে।

ফটোগ্রাফির জন্য, Redmi 12-এ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো/ডেপ্থ সেন্সর দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা ইউনিট থাকবে। আর ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Redmi 12-এ ১৮ ওয়াট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে। এছাড়াও, এই ফোনে ডুয়েল সিম, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.১, জিপিএস, একটি আইআর ব্লাস্টার, একটি মাইক্রোএসডি কার্ড স্লট, এনএফসি, একটি ইউএসবি-সি পোর্ট এবং একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাকের মতো অন্যান্য বৈশিষ্ট্য মিলবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন