অ্যামোলেড ডিসপ্লে সহ লঞ্চ হল NoiseFit Vortex স্মার্টওয়াচ, পাবেন লেটেস্ট ওয়েদার আপডেট

ভারতে লঞ্চ হল Noise এর নতুন স্মার্টওয়াচ, যার নাম NoiseFit Vortex। তিন হাজার টাকার কম দামে আসা নতুন এই ঘড়িটিতে রয়েছে ব্লুটুথ কলিংয়ের সুবিধা। তার…

ভারতে লঞ্চ হল Noise এর নতুন স্মার্টওয়াচ, যার নাম NoiseFit Vortex। তিন হাজার টাকার কম দামে আসা নতুন এই ঘড়িটিতে রয়েছে ব্লুটুথ কলিংয়ের সুবিধা। তার পাশপাশি এটি একাধিক হেলথ ফিচার এবং স্পোর্টস মোড সাপোর্ট সহ এসেছে। চলুন দেখে নেওয়া যাক নতুন NoiseFit Vortex স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

NoiseFit Vortex-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে NoiseFit Vortex স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ২,৯৯৯ টাকা। এটি জেড ব্ল্যাক, সিলভার গ্রে, ভিন্টেজ ব্রাউন, রোজ পিঙ্ক এবং স্পেস ব্লু কালার অপশনে এসেছে। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাবে ঘড়িটি।

NoiseFit Vortex-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত NoiseFit Vortex স্মার্টওয়াচ ১.৪৬ ইঞ্চি গোলাকৃতির অ্যামোলেড ডিসপ্লে সহ এসেছে। এর ডান ধারে রয়েছে একটি ফিজিক্যাল বাটন। তাছাড়া ঘড়িটিতে ১৫০টিরও বেশি ওয়াচফেস সাপোর্ট করবে।

অন্যদিকে, হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে ২৪/৭ হার্টরেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার এবং ফিমেল সাইকেল মনিটর উপলব্ধ। সেইসঙ্গে ঘড়িটি ট্রেস লেভেল পরিমাপ করতে পারবে। আবার ওয়্যারেবলটি একটি ব্রিদিং সেশন অফার করবে। এছাড়া ঘড়িটিতে থাকছে একাধিক স্পোর্টস মোডের সুবিধা।

তদুপরি সিঙ্গেল চিপ টেকনোলজি এবং ট্রুসিঙ্ক টেকনোলজি দ্বারা চালিত এই ঘড়িটিতে স্টেবল কানেকশন, লো পাওয়ার কনজামশন এবং ওয়ান স্টেপ পেয়ারিং বর্তমান। তবে ঘড়িটির সবচেয়ে আকর্ষণীয় ফিচার হলো এর ব্লুটুথ কলিং। এখানেই শেষ নয়! স্মার্টওয়াচটিতে রয়েছে ডিসপ্লে নোটিফিকেশন, ওয়েদার এবং স্টক আপডেট, ক্যামেরা ও মিউজিক কন্ট্রোল, কুইক রিপ্লাই এবং ক্যালকুলেটর।

এবার আসা যাক NoiseFit Vortex স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারির ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে IP68 রেটিং।