গমগমে সাউন্ডের সাথে লঞ্চ হল pTron Playbuds 2 ইয়ারফোন, দাম ১৩০০ টাকার কম

ভারতে আত্মপ্রকাশ করল pTron সংস্থার নতুন ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাড, যার নাম Playbuds 2। গেমপ্রেমীদের জন্য বিশেষভাবে প্রস্তুত এই নতুন ইয়ারফোনটিতে রয়েছে ৪০ এমএস লো ল্যাটেন্সি…

ভারতে আত্মপ্রকাশ করল pTron সংস্থার নতুন ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাড, যার নাম Playbuds 2। গেমপ্রেমীদের জন্য বিশেষভাবে প্রস্তুত এই নতুন ইয়ারফোনটিতে রয়েছে ৪০ এমএস লো ল্যাটেন্সি গেমিং মোড, এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার এবং ৪৫ ঘন্টার দীর্ঘ ব্যাটারি লাইফ। চলুন দেখে নেওয়া যাক নতুন pTron Playbuds 2 ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

pTron Playbuds 2-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে pTron Playbuds 2 ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,২৯৯ টাকা। যদিও বর্তমানে বিশেষ অফারে এটি পাওয়া যাচ্ছে মাত্র ৯৯৯ টাকায়। এর সাথে ক্রেতারা পাবেন এক বছরের ওয়্যারেন্টি।

pTron Playbuds 2-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত pTron Playbuds 2 ইয়ারফোন অ্যাপ্টসেন্স টেকনোলজি সহ এসেছে, যা ৪০ এমএস লো ল্যাটেন্সি অফার করে। ফলে গেমপ্রেমীদের জন্য এই ইয়ারবাডটি উপযুক্ত। তাছাড়া ইয়ারফোনটির আরেকটি নজরকাড়া বৈশিষ্ট্য হলো এর দীর্ঘ ব্যাটারি লাইফ। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ৪৫ ঘন্টা পর্যন্ত অডিও প্লে ব্যাক টাইম অফার করতে সক্ষম।

শুধু তাই নয়, ইয়ারফোনটিতে রয়েছে এআই এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার। যার মাধ্যমে স্বচ্ছ অডিও এক্সপেরিয়েন্স লাভ করা সম্ভব। সেই সঙ্গে অডিও ডিভাইসটি ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি সাপোর্ট করবে। আবার গভীর বেস প্রদান করার জন্য এতে ব্যবহৃত হয়েছে ১৩ এমএম ডাইনামিক বেস বুষ্ট ড্রাইভার। তদুপরি pTron Playbuds 2 ইয়ারফোনের অন্যান্য উল্লেখযোগ্য ফিচার হলো মাল্টিফাংশন টাচ ও ভয়েস কন্ট্রোল। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য হেয়ারেবলটিতে দেওয়া হয়েছে IPX4 রেটিং।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন