সস্তায় Smart TV কেনার মোক্ষম সুযোগ, এই সমস্ত সেরা মডেলে অবিশ্বাস্য ছাড় দিচ্ছে Flipkart

নতুন মাস শুরু হতে না হতেই আবারও স্পেশ্যাল সেল নিয়ে হাজির হয়েছে Flipkart। আজ মানে ১০ই জুন থেকে মধ্যরাত থেকে এই জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মটিতে লাইভ…

নতুন মাস শুরু হতে না হতেই আবারও স্পেশ্যাল সেল নিয়ে হাজির হয়েছে Flipkart। আজ মানে ১০ই জুন থেকে মধ্যরাত থেকে এই জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মটিতে লাইভ হয়েছে Big Saving Days সেল, যেখানে সমস্ত রকমের প্রোডাক্টে বিশাল ছাড় দেওয়া হচ্ছে। আবার এই বিশেষ বিক্রয়পর্বে প্রায় প্রতিটি ব্র্যান্ডের স্মার্ট টিভিই সস্তায় মিলছে, যেখানে ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ ডিল এবং ইএমআই স্কিম ইত্যাদি সুবিধা উপলব্ধ। তাই আপনি যদি হালফিলে সস্তায় একটি ফিচারে ঠাসা, বড় স্ক্রিনের স্মার্ট টিভি কেনার কথা ভাবেন, সেক্ষেত্রে Flipkart-এর চলতি সেল আপনার দারুণ কাজে আসবে। আপনার কেনাকাটার সুবিধার জন্য আমরা এখন Flipkart Big Saving Days সেলে ৫৫ ইঞ্চি স্মার্ট টিভিতে প্রযোজ্য কিছু নির্বাচিত অফারের কথা বলব।

Big Saving Days: এইসব Smart TV-তে সেরা অফার দিচ্ছে Flipkart

১. Nokia 139 cm (55 inch) Ultra HD 4K LED: এই স্মার্ট টিভিটির দাম ৫৯,৯৯৯ টাকা হলেও, এখন ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে এটি ৩৬,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে টিভিটি কিনলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank)-এর কার্ডে ৫% ক্যাশব্যাক মিলবে। সাথে থাকবে ৭,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার ও সর্বনিম্ন ১,৭৬৮ টাকার ইএমআই।

এই টিভিতে ৬০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত আল্ট্রা এইচডি ৪কে স্ক্রিনের পাশাপাশি ৪৮ ওয়াট ডলবি অ্যাটমস সাপোর্টিং স্পিকার, ২ জিবি র‌্যাম, বিল্ট-ইন ক্রোমকাস্ট, বিভিন্ন ওটিটি (OTT) অ্যাপের অ্যাক্সেস ইত্যাদি ফিচার মিলবে।

২. OnePlus Y1S Pro: এই টিভির দাম এমনিতে ৪৯,৯৯৯ টাকা, তবে সেলে এটি ৩৭,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এক্ষেত্রে এইচডিএফসি ও ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ডে অফার ছাড়াও ওয়ান কার্ড (One Card) বা আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্ক কার্ডে পাবেন ৩,০০০ টাকা ছাড়ের সুবিধা। যেখানে ৩,১৭৭ টাকার এক্সচেঞ্জ অফার এবং মাসিক ৪,০৯৪ টাকার নো কস্ট ইএমআই স্কিম কাজে লাগানো যাবে।

ওয়ানপ্লাসের স্মার্ট টিভিতেও আছে আল্ট্রা এইচডি ৪কে স্ক্রিন, নেটফ্লিক্স (Netflix) ইত্যাদি স্ট্রিমিং প্ল্যাটফর্মের অ্যাক্সেস এবং গুগল অ্যাসিস্ট্যান্ট, ক্রোমকাস্ট ইত্যাদির সাপোর্ট।

৩. Vu GloLED: সেলে এই দুর্দান্ত স্মার্ট টিভিটি ৩৯,৯৯৯ টাকায় উপলব্ধ, যার এমআরপি (MRP) ৬৫,০০০ টাকা।এতে এইচডিএফসি, কোটাক (Kotak) এবং ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ডে অফার পাওয়া যাবে। এছাড়া থাকবে ১৬,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার এবং নানাবিধ ইএমআই অপশন।

তালিকাভুক্ত এই টিভির স্ক্রিন রেজোলিউশন ৩৮৪০×২১৬০ পিক্সেল। এতে ১০৪ ওয়াট ডিজে (DJ) সাবউফার স্পিকার দেওয়া হয়েছে। মানে আপনি এই টিভিতে থিয়েটারের মতোই ছবি, শব্দ উপভোগ করতে পারবেন।

৪. Hisense Ultra HD: প্রায় ৭০ হাজার টাকা দামী এই টিভিটি ফ্লিপকার্টে বর্তমানে ৪০,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এতে ৩,১৭৭ টাকার এক্সচেঞ্জ অফার, এইচডিএফসি এবং আরও অন্যান্য ব্যাঙ্কের অফার, মাস পিছু ৪,৫৫৬ টাকার নো কস্ট ইএমআইয়ের মতো সুবিধা কাজে লাগানো যাবে।

এটি গুগল টিভি (Google TV) ওএসে চলে। তাছাড়া এতে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ডিএলইডি (DLED) ডিসপ্লে, ২ জিবি র‌্যাম, ১০২ ওয়াট জেবিএল (JBL) স্পিকারের মতো ফিচার দেখা যাবে।