ব্যাক প্যানেলে বড় চমক! iQOO Neo 7 Pro-র অপরূপ সৌন্দর্যে আপনিও মোহিত হয়ে যাবেন

আইকো সম্প্রতি নিশ্চিত করেছে যে তারা ভারতে আগামী ৪ জুলাই নতুন iQOO Neo 7 Pro ফোনটি লঞ্চ করবে। MediaTek Dimensity 8200 চিপসেট দ্বারা চালিত Neo…

আইকো সম্প্রতি নিশ্চিত করেছে যে তারা ভারতে আগামী ৪ জুলাই নতুন iQOO Neo 7 Pro ফোনটি লঞ্চ করবে। MediaTek Dimensity 8200 চিপসেট দ্বারা চালিত Neo 7 5G-এর পর এটি হবে এদেশে Neo সিরিজের দ্বিতীয় হ্যান্ডসেট। লঞ্চের আগে, ব্র্যান্ডটি ক্রেতাদের আকর্ষিত করতে ফোনটির প্রোমোশনাল টিজার প্রকাশ করতে শুরু করেছে। আইকো দ্বারা শেয়ার করা সাম্প্রতিক কিছু টিজার ইঙ্গিত দিয়েছে যে Neo 7 Pro অরেঞ্জ কালার অপশনে বাজারে আসতে পারে এবার, ব্র্যান্ডটি ডিভাইসটির কমলা সংস্করণের আভাস দিতে আরেকটি নতুন টিজার প্রকাশ করেছে। আসুন এই নয়া টিজারটি আপকামিং iQOO Neo 7 Pro-এর ভারতীয় মডেলটির সম্পর্কে কি কি তথ্য সামনে আনলো, জেনে নেওয়া যাক।

iQOO Neo 7 Pro এর নয়া টিজার সামনে এল

আইকো দ্বারা শেয়ার করা টিজারে নিও ৭ প্রো-এর অরেঞ্জ ভ্যারিয়েন্টের রিয়ার প্যানেলটিকে লেদার ফিনিশের সাথে দেখা গেছে। এছাড়া, ফোনটির ব্ল্যাক ভ্যারিয়েন্টের উপলব্ধতা নিয়েও জল্পনা রয়েছে। তবে, কালো রঙের বিকল্পটিতে লেদার টেক্সচার থাকবে কিনা, তা বর্তমানে স্পষ্ট নয়। এই কালারগুলির পোশাকি নাম হিসাবে পপ অরেঞ্জ এবং ইন্টারস্টেলার ব্ল্যাক বলে ডাকা হতে পারে।

এদিকে জল্পনা চলছে যে, আইকো নিও ৭ প্রো-এর দাম ভারতে প্রায় ৩৫,০০০ টাকা হবে৷ অন্যান্য আইকো ফোনের মতো এটিও অ্যামাজন প্ল্যাটফর্মের মাধ্যমে বিক্রি করা হতে পারে। অনুমান করা হচ্ছে, এই ফোনটি সম্ভবত আইকো নিও ৭ রেসিং এডিশনের রিব্র্যান্ডেড ভার্সন হবে, যা বেশ কয়েক মাস আগে চীনে লঞ্চ হয়েছে।

iQOO Neo 7 Pro: স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিপোর্ট অনুযায়ী, iQOO Neo 7 Pro-এ ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭৮ ইঞ্চির ফুলএইচডি+ অ্যামোলেড (AMOLED) পাঞ্চ-হোল ডিসপ্লে থাকবে। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপসেট ব্যবহার করা হবে এতে। ডিভাইসের সর্বোচ্চ ভ্যারিয়েন্টটি ১৬ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজ সহ বাজারে আসতে পারে। সফ্টওয়্যারের ক্ষেত্রে, Neo 7 Pro অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ ওএস ১৩ (Funtouch OS 13) ইউজার ইন্টারফেসে রান করবে।

ফটোগ্রাফির জন্য, iQOO Neo 7 Pro-এর রিয়ার ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা অন্তর্ভুক্ত থাকতে পারে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা থাকতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য, iQOO Neo 7 Pro ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। নিরাপত্তার জন্য, এতে একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেখা যাবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন