বাজারে এল তিনটি নতুন কলিং স্মার্টওয়াচ, স্টাইলিস ডিজাইনের সাথে রয়েছে একাধিক হেলথ ফিচার

ভারতীয় বাজারে Hearmo লঞ্চ করল তাদের নতুন তিনটি স্মার্টওয়াচ। এগুলি হল HearFit RS, HearFit VS এবং HearFit REX। একাধিক আকর্ষণীয় ফিচার ও নজরকাড়া ডিজাইন সহ…

ভারতীয় বাজারে Hearmo লঞ্চ করল তাদের নতুন তিনটি স্মার্টওয়াচ। এগুলি হল HearFit RS, HearFit VS এবং HearFit REX। একাধিক আকর্ষণীয় ফিচার ও নজরকাড়া ডিজাইন সহ এসেছে নতুন এই ঘড়িগুলি। চলুন বিস্তারিতভাবে দেখে নেওয়া যাক নতুন HearFit RS, HearFit VS এবং HearFit REX স্মার্টওয়াচগুলির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Hearmo HearFit RS, HearFit VS এবং HearFit REX-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Hearmo HearFit RS স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৮,৯৯৯ টাকা। যদিও বর্তমানে এটি ২,৫৯৯ টাকা অফার মূল্যে পাওয়া যাচ্ছে। পাশাপাশি HearFit VS ঘড়িটির দাম থাকছে ৬,৯৯৯ টাকা, যার অফার মূল্য ২,৩৯৯ টাকা। সেই সঙ্গে ৪,৪৯৯ টাকা মূল্যের HearFit REX স্মার্টওয়াচটি এখন পাওয়া যাবে ১,৬৯৯ টাকায়। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজন এবং অন্যান্য অফলাইন চ্যানেলগুলি থেকে কিনতে পাওয়া যাবে এই ঘড়িগুলি।

Hearmo HearFit RS, HearFit VS এবং HearFit REX-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত HearFit RS স্মার্টওয়াচটি ২.০ ইঞ্চি ইউএইচডি ফুল ভিউ ডিসপ্লের সাথে এসেছে। আর সুরক্ষা প্রদানের জন্য এর ডিসপ্লের ওপর থাকছে কর্নিং গরিলা গ্লাসের আচ্ছাদন। এই ডিসপ্লেটির রেজোলিউশন ৪২০x৪৮৫ পিক্সেল এবং এর পিকচার ডেনসিটি ৩২০ পিপিআই। সংস্থার দাবি, উজ্জ্বল আলোর মধ্যেও ডিসপ্লেটি স্পষ্টভাবে দৃশ্যমান হবে। এছাড়া ঘড়িটির অন্যান্য বৈশিষ্ট্যগুলি হল ব্লুটুথ কলিং ফিচার ও ওয়্যারলেস চার্জিং টেকনোলজি। আবার ঘড়িটি অতিরিক্ত স্ট্র্যাপ সহ গানমেটাল কালার অপশনে এসেছে।

এবার আলোচনা করা যাক HearFit REX স্মার্টওয়াচ সম্পর্কে। স্লিক ও স্টাইলিশ ডিজাইনের স্মার্টওয়াচটি ১.৯ ইঞ্চি ক্লিস্টাল ক্লিয়ার ন্যারো ডিসপ্লে সহ এসেছে, যার রেজোলিউশন ২৪০X ২৮০ পিক্সেল। আবার হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে হার্ট রেট মনিটর, স্লিপ ট্র্যাকার উপলব্ধ। আর জল প্রতিরোধী IP67 রেটিং প্রাপ্ত ঘড়িটিতে দেওয়া হয়েছে জিঙ্ক অ্যালোয় বডি। ক্রেতারা প্রিমিয়াম ব্ল্যাক, আর্মি গ্রিন, কুল গ্রে এবং রিচ গোল্ড কালার অপশনে ঘড়িটি পাবেন।

সবশেষে বলি HearFit VS স্মার্টওয়াচ সম্পর্কে। হালকা ওজনের এবং আলট্রা থিন ডিজাইনের ঘড়িটিতে দেওয়া হয়েছে ১.৯ ইঞ্চি বেজেললেস ডিসপ্লে, যার রেজোলিউশন ২৪০x২৮৫ পিক্সেল। সেই সঙ্গে ঘড়িটি ৬০০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করবে। অন্যদিকে, ঘড়িটিতে ১০০টির বেশি স্পোর্টস মোড উপলব্ধ। সেই সঙ্গে হেল্থ ফিচার হিসেবে থাকছে হার্ট রেট মনিটর, ব্লাড প্রেসার মনিটর ও স্লিপ মনিটর। ব্যবহারকারী স্মার্টওয়াচের ফিচারগুলি ফিটক্লাউড প্রো অ্যাপের মাধ্যমে নিয়ন্ত্রণ করতে পারবেন। পরিশেষে জানিয়ে রাখি, নতুন এই ঘড়ি ব্ল্যাক কালারের অতিরিক্ত স্ট্র্যাপ সহ এসেছে।