অনেক সস্তায় OnePlus, Samsung, Redmi-র দামী ফোন, ৩০ জুন পর্যন্ত এখানে চলছে Sale

ভারতীয় স্মার্টফোন ক্রেতাদের জন্য রয়েছে দারুণ সুখবর! কেননা iQOO, Samsung, OnePlus, Xiaomi, Redmi, Tecno সহ একাধিক নামজাদা ব্র্যান্ডের স্মার্টফোনকে এই মুহূর্তে দারুন সাশ্রয়ী মূল্যে পেয়ে…

ভারতীয় স্মার্টফোন ক্রেতাদের জন্য রয়েছে দারুণ সুখবর! কেননা iQOO, Samsung, OnePlus, Xiaomi, Redmi, Tecno সহ একাধিক নামজাদা ব্র্যান্ডের স্মার্টফোনকে এই মুহূর্তে দারুন সাশ্রয়ী মূল্যে পেয়ে যাবেন আপনারা। আসলে, জনপ্রিয় অনলাইন শপিং সাইট Amazon সম্প্রতি ‘Smartphones EMI Carnival Sale’ -এর ঘোষণা করেছে। এই সেল লাইভ থাকাকালীন অর্থাৎ আগামী ৩০শে জুন পর্যন্ত আপনারা নিজেদের পছন্দসই স্মার্টফোন মডেলকে ভারী ডিসকাউন্টের সাথে পকেটস্থ করতে পারবেন। সর্বোপরি, সেলে তালিকাভুক্ত মোবাইলগুলিকে দৈনিক ৫৫ টাকা‌ নো-কস্ট ইএমআই বিকল্পের অধীনে কেনা যাবে। এছাড়া, HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহারের ক্ষেত্রে ৫,৫২০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্টও পাওয়া যাবে। চলুন এবার Amazon Smartphones EMI Carnival সেলে কোন কোন স্মার্টফোনের সাথে সেরা ডিল দেওয়া হচ্ছে দেখে নেওয়া যাক…

Amazon Smartphones EMI Carnival Sale -এ উপলব্ধ ১০টি সেরা স্মার্টফোন ডিলের তালিকা

iQOO Neo 6 5G :

অ্যামাজন স্মার্টফোনস ইএমআই কার্নিভাল সেলে আইকো নিও ৬ ৫জি স্মার্টফোনকে ২৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়া এই মডেলটিকে ৩ মাসের বৈধতাসম্পন্ন ইএমআই এবং ৬ মাসের প্রাইম অ্যাডভান্টেজ পিরিয়ড বিকল্প সহ কেনা যাবে। ফিচারের কথা বললে, আলোচ্য ৫জি হ্যান্ডসেটটি – ১২০ হার্টজ E4 AMOLED ডিসপ্লে প্যানেল, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ ৫জি চিপসেট, ৮০ ওয়াট ফ্ল্যাশ চার্জ প্রযুক্তি সমর্থিত ৪,৭০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ এসেছে।

Samsung Galaxy M14 5G :

স্যামসাং গ্যালাক্সি এম১৪ ৫জি স্মার্টফোনের দাম সেলে ১৩,৪৯০ টাকা রাখা হয়েছে। অফারের কথা বললে, ৬ মাসের মেয়াদ যুক্ত ইএমআই বিকল্প এবং ৯ মাসের প্রাইম অ্যাডভান্টেজের সুবিধা পাবেন ক্রেতারা। গ্যালাক্সি এম-সিরিজের এই মডেলে ৬.৬-ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল রয়েছে। এটি ৫এনএম প্রসেসর দ্বারা চালিত। এছাড়া এতে – ৫০ মেগাপিক্সেলের মুখ্য সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি মিলবে। ফোনটি মোট ১৩টি ৫জি ব্যান্ড সমর্থন করে।

Samsung Galaxy M33 5G :

স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি স্মার্টফোনকে আপনারা ১৫,৯৯৯ টাকা খরচ করে পকেটস্থ করতে পারবেন। ফিচার হিসাবে এতে – ৮ জিবি র‌্যাম, ১২৮ জিবি স্টোরেজ, ৫০ মেগাপিক্সেলের কোয়াড রিয়ার ক্যামেরা ইউনিট এবং ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি রয়েছে।

iQOO Neo 7 5G :

আইকো নিও ৭ ৫জি স্মার্টফোনকে অ্যামাজন সেলে ২৭,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। ডিভাইসটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭৮-ইঞ্চির AMOLED ডিসপ্লে প্যানেল সহ এসেছে। এছাড়া এতে – মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ ৫জি প্রসেসর, ৬০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা, ডুয়াল স্টেরিও স্পিকার সিস্টেম এবং ১২০ ওয়াট ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তির সমর্থন পাওয়া যাবে।

OnePlus Nord CE 2 Lite :

ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাই স্মার্টফোনকে ১৮,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে চলমান সেলে। এটি – ৬ জিবি র‌্যাম, ১২৯ জিবি স্টোরেজ, ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা, ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং ৬.৫৯-ইঞ্চির ডিসপ্লে প্যানেলের সাথে এসেছে।

Xiaomi 13 Pro :

শাওমি ব্র্যান্ডের এই ফ্ল্যাগশিপ ফোনকে আগামী ৩০শে জুন পর্যন্ত ৭৩,৯৯৯ টাকার বিনিময়ে কেনা যাবে। ফিচারের কথা বললে, শাওমি ১৩ প্রো ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থিত ৬.৭৩-ইঞ্চির ২কে E6 AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর সহ এসেছে। ছবি তোলার জন্য মিলবে ৫০-মেগাপিক্সেলের লাইকা প্রফেশনাল রিয়ার অপটিক্স। এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য মিলবে ৪,৮২০ এমএএইচ ব্যাটারি।

Redmi K50i :

সেল লাইভ থাকাকালীন রেডমি কে৫০আই স্মার্টফোনকে ১৯,২৪৯ টাকায় পেয়ে যাবেন আপনারা। আলোচ্য মডেলে – ৬৪ মেগাপিক্সেলের ISOCELL প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স + ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। স্মার্টফোনটি – ৬.৬ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে, ৮ জিবি র‌্যাম, ২৫৬ জিবি স্টোরেজ এবং ৫,০৮০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি মিলবে।

Redmi 10 Power :

রেডমি ১০ পাওয়ার স্মার্টফোনকে ১১,২৪৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে অ্যামাজন স্মার্টফোনস ইএমআই কার্নিভাল সেলে। এতে – ৬.৭১-ইঞ্চির ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর, সর্বোচ্চ ১১ জিবি র‌্যাম, ৫০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি বিদ্যমান রয়েছে।

Tecno Phantom X2 :

টেকনো ফ্যান্টম এক্স২ হল বিশ্বের প্রথম স্মার্টফোন, যা ৪এনএম মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ ৫জি প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে। আলোচ্য মডেলকে এই মুহূর্তে ষ ৩৯,৯৯৯ টাকায় কেনা যাবে। ফিচারের কথা বললে এতে – ৬.৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডুয়াল কার্ভড AMOLED ডিসপ্লে এবং OIS-এনাবল ৬৪ মেগাপিক্সেলের আল্ট্রা ক্লিয়ার নাইট ক্যামেরা পাওয়া যাবে।

Samsung Galaxy S23 Plus 5G :

স্যামসাং গ্যালাক্সি এস২৩ প্লাস ৫জি স্মার্টফোনকে অ্যামাজন সেলে ৮৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। বিশেষত্ব হিসাবে এতে – ৬.৬ ইঞ্চির ডায়নামিক AMOLED ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেলের রিয়ার প্রাইমারি ক্যামেরা এবং ৪,৭০০ এএমএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

জানিয়ে রাখি, উল্লেখিত প্রত্যেকটি স্মার্টফোন মডেলকে সর্বাধিক ২১ মাস বৈধতাসম্পন্ন ইএমআই এবং ২৪ মাস পর্যন্ত প্রাইম অ্যাডভান্টেজ অফারের অধীনে কিনে নিতে পারবেন আপনারা।