ব্যাটারি থেকে ক্যামেরা, লঞ্চের আগেই ফাঁস হল Redmi Pad 2 ট্যাবের বহু গুরুত্বপূর্ণ তথ্য

রেডমি গত বছর তাদের Redmi Pad-এর হাত ধরে ট্যাবলেটের মার্কেটে পা রেখেছে। শাওমি (Xiaomi)-এর সাব-ব্র্যান্ডটি এখন এর উত্তরসূরি অর্থাৎ Redmi Pad 2-এর ওপর কাজ করছে…

রেডমি গত বছর তাদের Redmi Pad-এর হাত ধরে ট্যাবলেটের মার্কেটে পা রেখেছে। শাওমি (Xiaomi)-এর সাব-ব্র্যান্ডটি এখন এর উত্তরসূরি অর্থাৎ Redmi Pad 2-এর ওপর কাজ করছে বলে জানা গেছে। আসন্ন ট্যাবলেটটিকে ইতিমধ্যেই ইউরোপিয়ান ইকোনমিক কমিউনিটি (EEC) সার্টিফিকেশন ডেটাবেসে দেখা গিয়েছে। আর এখন, এক নির্ভরযোগ্য চীনা টিপস্টার Redmi Pad 2-এর বৈশিষ্ট্যগুলি প্রকাশ করেছেন।

ফাঁস হল Redmi Pad 2-এর স্পেসিফিকেশন

ডিজিট্যাল চ্যাট স্টেশন জানিয়েছেন যে, রেডমি প্যাড ২-এর ডিসপ্লের আকার ১০ থেকে ১১ ইঞ্চি পর্যন্ত হবে। এতে 2K রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ এলসিডি প্যানেল থাকবে। আসন্ন ট্যাবলেটটিতে একটি ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যাবে বলে জানা গেছে। রেডমি প্যাড ২ ট্যাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর এবং শক্তিশালী ৮,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

এছাড়াও, ডিজিট্যাল চ্যাট স্টেশন বলেছেন যে রেডমি প্যাড ২ একটি এন্ট্রি-লেভেল মডেল হিসাবে বাজারে আসবে। তবে, আসন্ন ডিভাইসটির সম্পর্কে এর বেশি তথ্য এখনও সামনে আসেনি। ফাঁস হওয়া স্পেসিফিকেশনগুলি দেখে মনে হচ্ছে রেডমি প্যাড ২ তার পূর্বসূরির তুলনায় একাধিক বিভাগে আপগ্রেড পাবে।

জানিয়ে রাখি, গত বছর লঞ্চ হওয়া Redmi Pad-এ 2K রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ১০.৬ ইঞ্চির ডিসপ্লে রয়েছে। এটি ওটিটি (OTT) অ্যাপে এইচডি কন্টেন্ট স্ট্রিম করার জন্য ওয়াইডভাইন এল১ (Widevine L1) সার্টিফিকেশন প্রাপ্ত। ট্যাবলেটটি ডলবি অ্যাটমস-সার্টিফায়েড কোয়াড-স্পিকার এবং ডুয়েল মাইক্রোফোন দ্বারা সজ্জিত। Redmi Pad মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর দ্বারা চালিত। এটিতে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য ট্যাবলেটটিতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৮,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন