২০০ মেগাপিক্সেল ক্যামেরার Realme 11 Pro+ 5G ফোনের প্রথম সেল আজ, ৪০০০ টাকা ফায়দা

জুনের শুরুতে Realme 11 Pro+ 5G ভারতে লঞ্চ হয়েছিল। আর আজ প্রথমবার ফোনটির ওপেন সেল শুরু হবে। দুপুর বারোটায় ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ও কোম্পানির অফিসিয়াল…

জুনের শুরুতে Realme 11 Pro+ 5G ভারতে লঞ্চ হয়েছিল। আর আজ প্রথমবার ফোনটির ওপেন সেল শুরু হবে। দুপুর বারোটায় ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডিভাইসটি কেনা যাবে। ক্রেতারা Realme 11 Pro+ 5G এর সাথে ব্যাঙ্ক ও এক্সচেঞ্জ অফার পাবেন। ফিচারের কথা বললে, এতে ২০০ মেগাপিক্সেল Samsung ক্যামেরা সেন্সর, ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, AMOLED ডিসপ্লে প্যানেল, ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে।

Realme 11 Pro+ 5G এর দাম ও অফার

রিয়েলমি ১১ প্রো+ ৫জি এর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য রাখা হয়েছে ২৭,৯৯৯ টাকা। এর ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম থাকছে ২৯,৯৯৯ টাকা। ফোনটি দুটি ব্যাক প্যানেল ফিনিশিং এবং তিনটি কালার অপশনে এসেছে প্লাস্টিক ব্যাক প্যানেল (অ্যাস্ট্রাল ব্ল্যাক) এবং ভেগান লেদার (ওয়েসিস গ্রিন এবং সানরাইজ বেইজ)।

লঞ্চ অফারের কথা বললে, রিয়েলমি ১১ প্রো+ ৫জি কেনার সময় SBI ও HDFC ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ২,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এছাড়া পুরানো ফোন এক্সচেঞ্জ করলে অতিরিক্ত ২,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে।

Realme 11 Pro+ 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

Realme 11 Pro+ 5G স্মার্টফোনে পারফরম্যান্সের জন্য মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর ও ১২ জিবি পর্যন্ত র‌্যাম দেওয়া হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ (Realme UI 4.0) কাস্টম ইউজার ইন্টারফেসে রান করবে। আর এর সামনে দেখা যাবে ৬.৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে, যা কার্ভড এজ স্টাইলের এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৯৫০ নিট পিক ব্রাইটনেস অফার করে।

ফটোগ্রাফির জন্য এই ডিভাইসে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ২০০ মেগাপিক্সেল Samsung ISOCELL HM3 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। এটি ডুয়াল স্পিকার সিস্টেম সহ এসেছে, যা দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি অফার করে। আবার নিরাপত্তার জন্য পাওয়া যাবে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

পরিশেষে পাওয়া ব্যাকআপের জন্য রিয়েলমি ১১ প্রো+ ৫জি মডেলে ৫,০০০ এএমএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস ও ইউএসবি টাইপ সি পোর্ট।