Samsung বিভিন্ন সমস্যার সমাধানে সুপার আপডেট প্রকাশ করল, আপনি পাবেন কিনা চেক করুন

স্যামসাং (Samsung) তাদের Galaxy S23 সিরিজের জন্য একটি সুপার আপডেট প্রকাশ করতে চলেছে। এই সিরিজে অন্তর্ভুক্ত স্ট্যান্ডার্ড S23, S23 Plus এবং S23 Ultra – তিনটি…

স্যামসাং (Samsung) তাদের Galaxy S23 সিরিজের জন্য একটি সুপার আপডেট প্রকাশ করতে চলেছে। এই সিরিজে অন্তর্ভুক্ত স্ট্যান্ডার্ড S23, S23 Plus এবং S23 Ultra – তিনটি মডেলই এই মেজর আপডেটটি পাচ্ছে। দক্ষিণ কোরিয়ার ব্র্যান্ডটি সাধারণত সফ্টওয়্যার আপডেটগুলি রোল আউট করার ক্ষেত্রে বাকি ব্র্যান্ডের তুলনায় দ্রুততার সাথে কাজ করে। তবে অন্যান্য গ্যালাক্সি ডিভাইসগুলি পেলেও S23-সিরিজের জন্য জুনের আপডেটটি বিলম্বিত হয়েছিল। তবে অবশেষে এটি রিলিজ করা হচ্ছে। Galaxy S23 সিরিজের আপডেটটি বিভিন্ন এনহ্যান্সমেন্ট এবং একাধিক বাগ ফিক্স অফার করবে। আসুন এটির সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Samsung Galaxy S23 সিরিজের জন্য এল জুনের সফ্টওয়্যার আপডেট

স্যামসাং গ্যালাক্সি এস২৩ সিরিজের জুনের আপডেট বর্তমানে ইন্দোনেশিয়া, থাইল্যান্ড, মালয়েশিয়া এবং ফিলিপাইন সহ দক্ষিণ পূর্ব এশিয়ার দেশগুলিতে পাঠানো হচ্ছে। এটি অন্যান্য অঞ্চলেও শীঘ্রই পৌঁছাবে বলে আশা করা হচ্ছে। আপডেটটির ফার্মওয়্যার সংস্করণ হল S91xBXXU2AWF1 এবং এটির ফাইল সাইজ ২.২ জিবি। আপডেটটি জুনের সিকিউরিটি প্যাচও নিয়ে আসবে। উল্লেখযোগ্যভাবে, আপডেট করা বিল্ড নম্বর অঞ্চলের ওপর নির্ভর করে পরিবর্তিত হবে।

স্যামসাং গ্যালাক্সি এস২৩ সিরিজের ব্যবহারকারীরা তাদের ডিভাইসের সেটিংসে গিয়ে সফ্টওয়্যার আপডেট অপশনে ক্লিক করে ডাউনলোড এবং ইনস্টল অপশনে ট্যাপ করে আপডেটটি ইনস্টল করতে পারেন। প্রসঙ্গত, এক টুইটার ইউজার স্যামসাং গ্যালাক্সি এস২৩ সিরিজের জন্য জুন,২০২৩-এর আপডেটটি কী কু অফার করতে চলেছে, তার একটি চেঞ্জলগ শেয়ার করেছেন।

ওই টুইটার ব্যবহারকারীর দাবি, এই ফার্মওয়্যার আপডেট ক্যামেরার পোর্ট্রেট মোডে ২x জুম অপশন, অটোফোকাস এবং এইচডিআর পারফরম্যান্স সমস্যার সমাধান এবং নাইট মোড প্রসেসিং সহ ক্যামেরার ক্ষেত্রে উল্লেখযোগ্য উন্নতি নিয়ে আসছে। এছাড়াও, স্মুথ ইউজার ইন্টারফেস অ্যানিমেশন ও ট্রানজিশন এবং সিস্টেম স্ট্যাবিলিটির সাথে হ্যাপটিক্সও উন্নত করা হবে।

এই প্রসঙ্গে জানিয়ে রাখি, Samsung সম্প্রতি তাদের Galaxy Z Fold 4 ফোল্ডেবল স্মার্টফোনটির জন্যও জুন,২০২৩-এর সিকিউরিটি আপডেটটি রোল আউট করা শুরু করেছে, যা অ্যান্ড্রয়েড মোবাইল এবং ট্যাবলেটে পাওয়া ৬০টির বেশি নিরাপত্তাজনিত ত্রুটির সমাধান করে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন