গোলাকার ডায়ালের সাথে এল স্টাইলিস Fire-Boltt Artillery স্মার্টওয়াচ, ছুঁড়ে মারলেও ভাঙবে না

ভারতীয় বাজারে ঘোষিত হল Fire-Boltt সংস্থার নতুন Fire-Boltt Artillery স্মার্টওয়াচ। এটি ১.০৫ ইঞ্চি টিএফটি গোলাকার রাগড ডিজাইনের ডিসপ্লের সাথে এসেছে। আর ব্লুটুথ কলিং যুক্ত এই…

ভারতীয় বাজারে ঘোষিত হল Fire-Boltt সংস্থার নতুন Fire-Boltt Artillery স্মার্টওয়াচ। এটি ১.০৫ ইঞ্চি টিএফটি গোলাকার রাগড ডিজাইনের ডিসপ্লের সাথে এসেছে। আর ব্লুটুথ কলিং যুক্ত এই ঘড়িটিতে থাকছে একাধিক হেলথ ফিচার ও স্পোর্টস মোড। সংস্থার মতে, একবার চার্জে এটি ৮ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Fire-Boltt Artillery স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fire-Boltt Artillery-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Fire-Boltt Artillery স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ২,৪৯৯ টাকা। ব্র্যান্ডের নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাবে ঘড়িটি। প্রসঙ্গত উল্লেখ্য, আগামী ২১ জুন বেলা বারোটা থেকে এর বিক্রি শুরু হবে। আগ্রহী ক্রেতারা Fire-Boltt Artillery হোয়াইট, গ্রীন এবং ব্ল্যাক কালার অপশনের মধ্যে বেছে নিতে পারবেন

Fire-Boltt Artillery-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Fire-Boltt Artillery-স্মার্টওয়াচটি ১.৫ ইঞ্চি টিএফটি ডিসপ্লের সাথে এসেছে, যা ৪০০x৪০০ পিক্সেল রেজোলিউশন অফার করবে। আর এর ডিসপ্লের ডান ধারে থাকছে দুটি পুশ বাটন। এই ডিসপ্লে অলওয়েজ অন ফিচার এবং ১০০টিরও বেশি ওয়াচফেস সাপোর্ট করবে। আবার রাগড ডিজাইনের এই স্মার্টওয়াচটি মিলিটারি গ্রেড প্রাপ্ত হওয়ায় যেকোনো পরিস্থিতিতে এটি ব্যবহারযোগ্য।

অন্যদিকে হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে থাকছে SpO2 সেন্সর, হার্ট রেট মনিটর এবং মহিলা হেলথ ট্র্যাকার। সেই সঙ্গে ঘড়িটিতে মিলবে ১০০টি স্পোর্টস মোডের সুবিধা।

এখানেই শেষ নয়! স্মার্টফোনে গেম খেলার সময় স্মার্টওয়াচটির একদিকে যেমন মোশন সেন্সর গেমিং মোড সাপোর্ট করবে। আবার ঘড়িটিকে যখন ট্যাবলেট কিংবা স্মার্টফোনের সঙ্গে যুক্ত করা হবে তখন এতে ভার্চুয়াল রিয়ালিটি ওয়ার্ক আউটও সাপোর্ট করবে। তদুপরি সংস্থার অন্যান্য স্মার্টওয়াচের মত নতুন এই ঘড়িটিও ব্লুটুথ কলিং ফিচার সমর্থনকারী। এর জন্য ওয়্যারেবলটিতে বিল্ট-ইন মাইক্রোফোন এবং স্পিকার উপলব্ধ। সঙ্গে থাকছে নির্দিষ্ট ডায়াল প্যাড, কন্ট্রাক্ট এবং কল হিস্ট্রি মজুত রাখার ক্ষমতা। আবার ব্যবহারকারীর সুবিধার জন্য ঘড়িটি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে।

এবার আসা যাক Fire-Boltt Artillery স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৩২০ এমএএইচ ব্যাটারি। সংস্থার মতে, একবার চার্জে ব্লুটুথ কলিং চালু থাকলে ঘড়িটি ৫ দিন এবং ব্লুটুথ কলিং ফিচার বন্ধ থাকলে ৮ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার স্ট্যান্ডবাই মোডে ঘড়িটিকে ২৫ দিন পর্যন্ত সক্রিয় রাখা যাবে। এছাড়া স্মার্টওয়াচটির অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো স্মার্ট নোটিফিকেশন, ওয়েদার আপডেট, সাতটি ইন বিল্ট গেম, মিউজিক ও ক্যামেরা কন্ট্রোল, পাসওয়ার্ড লক এবং টাকা পয়সা লেনদেনের জন্য এনএফসি সাপোর্ট।