যেমন শক্তিশালী প্রসেসর তেমনই ফাস্ট চার্জিং! লঞ্চের আগেই iQOO Neo 7 Pro-র দাম ফাঁস

আইকো (iQOO) আগামী ৪ জুলাই ভারতে তাদের বহু প্রতীক্ষিত Neo 7 Pro স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। ইতিমধ্যেই এটি মিড-রেঞ্জ সেগমেন্টে উত্তেজনা সৃষ্টি করেছে৷ সংস্থার…

আইকো (iQOO) আগামী ৪ জুলাই ভারতে তাদের বহু প্রতীক্ষিত Neo 7 Pro স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। ইতিমধ্যেই এটি মিড-রেঞ্জ সেগমেন্টে উত্তেজনা সৃষ্টি করেছে৷ সংস্থার তরফে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে যে, iQOO Neo 7 Pro কোয়ালকমের ফ্ল্যাগশিপ Snapdragon 8+ Gen 1 চিপসেট দ্বারা চালিত হবে, যা এর পারফরম্যান্স বাড়িয়ে তুলবে। ফোনটি আনটুটু (AnTuTu) বেঞ্চমার্কিং সাইটে ১৩,১৬,৫১৪ পয়েন্টের অবিশ্বাস্য স্কোরও অর্জন করেছে৷ যদিও, Neo 7 Pro-এর মূল্য সম্পর্কে বিশদে কোনও তথ্য সামনে আসেনি। তবে, এখন এক টিপস্টার এর প্রাইস পয়েন্টের আভাস দিয়েছেন, যা ক্রেতাদের কাছে ডিভাইসটিকে আরও আকাঙ্ক্ষিত করে তুলবে বলেই মনে হয়।

iQOO Neo 7 Pro এর দাম ফাঁস

টিপস্টার অভিষেক ব্রার দাবি করেছেন যে, ভারতে আইকো নিও ৭ প্রো-এর দাম ৪০,০০০ টাকার নীচে থাকবে। যদিও সঠিক দাম এখনও নিশ্চিত করা হয়নি, তবে টিপস্টারের অনুমান বেস প্রাইস ৩৫,৯৯৯ টাকা রাখা হবে, যা ব্যাঙ্ক অফারেয সাথে প্রায় ৩৩,০০০ টাকায় নেমে আসবে। তবে মনে রাখবেন, কোম্পানি আনুষ্ঠানিকভাবে নিও ৭ প্রো-এর দাম এখনও প্রকাশ করেনি, তাই অধুমান কতটা ঠিক, তা অফিসিয়াল ঘোষণার পরই বোঝা যাবে। ততক্ষন আইকো নিও ৭ প্রো ৫জি লঞ্চের পর কি কি অফার করতে পারে, আসুন দেখে নেওয়া যাক।

iQOO Neo 7 Pro 5G এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ভারতে আসন্ন আইকো নিও ৭ প্রো ৫জি চীনে উপলব্ধ আইকো নিও ৭ রেসিং এডিশনের রিব্র্যান্ডেড সংস্করণ হিসাবে আত্মপ্রকাশ করতে পারে। তাই ফুলএইচডি+ রেজোলিউশন সহ এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। এটি সর্বাধিক ১৬ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ অফার করবে। নিও ৭ প্রো ৫জি সম্ভবত অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেম ভিত্তিক ফানটাচ ওএস ১৩ (FunTouch OS 13) ইউজার ইন্টারফেসে রান করবে।

ফটোগ্রাফির ক্ষেত্রে, iQOO Neo 7 Pro 5G-এর ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে বলে আশা করা হচ্ছে, যার মধ্যে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর অবস্থান করবে। আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেখা যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Neo 7 Pro 5G শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। নিরাপত্তার জন্য, এই আইকো ফোনে একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অন্তর্ভুক্ত থাকবে এবং এটি ফিয়ারলেস ফ্লেম ও ডার্ক স্টর্ম – এই দুটি কালার অপশনে পাওয়া যাবে।