লঞ্চ হল Google Pixel 4a এর বেয়ারলি ব্লু কালার ভ্যারিয়েন্ট

গত আগস্টে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল Google Pixel 4a। এরপর গত অক্টোবরে এই ফোনটিকে ভারতে লঞ্চ করা হয়েছে। তখন ফোনটি কেবল ব্ল্যাক কালারে এসেছিল। এবার…

গত আগস্টে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল Google Pixel 4a। এরপর গত অক্টোবরে এই ফোনটিকে ভারতে লঞ্চ করা হয়েছে। তখন ফোনটি কেবল ব্ল্যাক কালারে এসেছিল। এবার Google Pixel 4a এর বেয়ারলি ব্লু (Barely Blue) কালার ভ্যারিয়েন্ট লঞ্চ হল। আপাতত এই ভ্যারিয়েন্ট মার্কিন যুক্তরাষ্ট্রে লঞ্চ হয়েছে। গুগলের তরফে এখনও জানানো হয়নি পিক্সেল ৪এ এর বেয়ারলি ব্লু কালার ভ্যারিয়েন্ট অন্যান্য মার্কেটে কবে আসবে।

Google Pixel 4a Barely Blue কালার ভ্যারিয়েন্টের দাম

গুগল পিক্সেল ৪এ এর বেয়ারলি ব্লু কালার ভ্যারিয়েন্টের দাম ব্ল্যাক কালারের মতই ৩৪৯ ডলার রাখা হয়েছে, যা প্রায় ২৫,৯৭০ টাকার সমান। জানিয়ে রাখি ভারতে Google Pixel 4a এর দাম ৩১,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের।

Google Pixel 4a Barely Blue কালার ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশন

ব্ল্যাক কালারের মতই গুগল পিক্সেল ৪এ এর বেয়ারলি ব্লু কালার ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশন একই। এই ফোনে আছে ৫.৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওলেড ডিসপ্লে। এর পিক্সেল রেজোলিউশন ২৩৪০ x ১০৮০ এবং পিক্সেল ডেন্সিটি ৪৪৩ পিপিআই। এতে এইচডিআর সাপোর্টের সাথে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন আছে।

Google Pixel 4a ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে। সাথে পাবেন Titan M Security মডিউল। ফোনটি এলইডি ফ্ল্যাশ যুক্ত ১২.২ মেগাপিক্সেল (এফ/১.৭ অ্যাপারচার) ডুয়েল পিক্সেল ফেস ডিটেকশন রিয়ার ও এফ/২.০ অ্যাপারচারের সাথে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার সাথে এসেছে।

গুগল পিক্সেল ৪এ ফোনে আছে ৩,১৪০ এমএএইচ ব্যাটারি। এর সাথে ১৮ ওয়াটের চার্জার সাপোর্ট করবে। এই ব্যাটারি ২৪ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দেবে। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট উপলব্ধ। এই ফোনে পাবেন ৩.৫ এমএম হেডফোন জ্যাক, দুটি মাইক্রোফোন ও স্টেরিও স্পিকার।