এক রিচার্জে সারা বছর আনলিমিটেড কল সহ রোজ ৩ জিবি ডেটা, BSNL এর প্ল্যানের ধারে কাছে নেই কেউ

অনেক গ্রাহকই আছেন যারা রিচার্জের ঝঞ্ঝাট থেকে মুক্ত থাকতে থাকতে চান। আর তারা সস্তায় দীর্ঘদিনের ভ্যালিডিটির সাথে আনলিমিটেড ডেটা পাওয়া যায় এমন প্রিপেড প্ল্যান খুঁজে…

অনেক গ্রাহকই আছেন যারা রিচার্জের ঝঞ্ঝাট থেকে মুক্ত থাকতে থাকতে চান। আর তারা সস্তায় দীর্ঘদিনের ভ্যালিডিটির সাথে আনলিমিটেড ডেটা পাওয়া যায় এমন প্রিপেড প্ল্যান খুঁজে থাকেন। বর্তমানে এমনই কিছু প্ল্যান আছে ভারতের অন্যতম শীর্ষস্থানীয় টেলিকমিউনিকেশন কোম্পানি ভারত সঞ্চার লিগম লিমিটেড (BSNL)-এর কাছে। যেগুলির দাম ২৩৯৯ টাকা ও ২৯৯৯ টাকা। উল্লেখ্য, BSNL স্থানীয় প্রযুক্তি ব্যবহার করে সারা দেশে 4G পরিষেবা চালু করলে, এই প্ল্যানগুলির মূল্য হয়তো বেড়ে যেতে পারে। চলুন এবার দীর্ঘমেয়াদি এই প্রিপেড প্ল্যান দুটির সুবিধা গুলি দেখে নেওয়া যাক।

BSNL-এর ২৩৯৯ টাকার প্ল্যান

বিএসএনএল-এর ২৩৯৯ টাকার প্ল্যানটির ভ্যালিডিটি ৩৬৫ দিন। আর এই প্ল্যানটি কোনো নতুন অফার নয়, তাই যারা দীর্ঘদিনের বৈধতার প্ল্যান ব্যবহার করেন এটি তাদের কাছে বেশ জনপ্রিয়। গ্রাহকরা যাতে বিনা বাধায় ইন্টারনেট ব্রাউজ করতে পারেন ও নিজের পছন্দের কনটেন্ট দেখতে পারেন সেই জন্য এই প্ল্যানের সাথে প্রতিদিন ২জিবি করে ডেটা দেওয়া হয়।

এছাড়াও, এই প্ল্যানের সাথে প্রতিদিন ১০০ টি এসএমএস ও আনলিমিটেড ভয়েস কলের সুবিধাও পাওয়া যায়। আর এখানেই শেষ নয়, এর সাথে ৩০ দিনের জন্য নিজের পছন্দের রিং ব্যাক টোন (PRBT) ব্যবহার করার সুযোগ, ইরস নাও প্ল্যাটফর্মে বিনামূল্যে অ্যাক্সেস করার সুবিধা এবং বিনামূল্যে লোকধুন সাবস্ক্রিপশন উপভোগ করার সুযোগ রয়েছে‌।

BSNL-এর ২৯৯৯ টাকার প্ল্যান

যারা দীর্ঘদিনের বৈধতার সাথে কিছুটা বেশি পরিমাণে ডেটা পেতে চান তাদের জন্য আছে বিএসএনএলের ২৯৯৯ টাকার প্ল্যান। এই প্ল্যানের সাথে গ্রাহকেরা নিশ্চিন্তে ব্রাউজিং, স্ট্রিমিং ও বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় কমিউনিকেশনের জন্য প্রতিদিন ৩ জিবি করে ডেটা পেয়ে যাবেন। এর সাথেই গ্রাহকদের দেওয়া হবে আনলিমিটেড ভয়েস কলিং ও প্রতিদিন ১০০ টি এসএমএস-এর সুবিধা। এছাড়াও, ব্যবহারকারীরা ২৩৯৯ টাকার প্ল্যানের মতোই এই প্ল্যানেও পেয়ে যাবেন ৩৬৫ দিনের ভ্যালিডিটি।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন