বাম্পার ছাড়ের সাথে মাসিক কিস্তিতে Redmi, OnePlus, Samsung ফোন কেনার সেরা সুযোগ

জনপ্রিয় অনলাইন শপিং সাইট Amazon হাজির হয়ে গেছে ‘Smartphone EMI Carnival Sale’ -এর সাথে। নাম দেখেই আশা করি আপনারা বুঝতে পারছেন যে, এই সেলকে শুধুমাত্র…

জনপ্রিয় অনলাইন শপিং সাইট Amazon হাজির হয়ে গেছে ‘Smartphone EMI Carnival Sale’ -এর সাথে। নাম দেখেই আশা করি আপনারা বুঝতে পারছেন যে, এই সেলকে শুধুমাত্র স্মার্টফোন ক্রেতাদের উদ্দেশ্যেই লাইভ করা হয়েছে। ফলে এই সেল চলাকালীন বিভিন্ন রেঞ্জের মোবাইল ফোন আপনারা তুলনায় অনেকটা সস্তায় কিনে নিতে পারবেন। বিশেষত 5G ডিভাইসগুলিকে ব্যাপক ছাড়ের সাথে তালিকাভুক্ত করা হয়েছে। শুধু তাই নয়, সাথে মাসিক ৬২১ টাকার প্রারম্ভিক ইএমআই বিকল্পের সুবিধাও উপলব্ধ থাকছে। এক্ষেত্রে জানিয়ে রাখি, OnePlus, Samsung, Redmi এবং iQOO ব্র্যান্ডের একাধিক ‘বেস্ট সেলিং’ তথা 5G নেটওয়ার্ক সমর্থিত স্মার্টফোনকে আপনারা অফারের সাথে এই সেলে কেনার সুযোগ পাবেন। Smartphone EMI Carnival Sale আগামী ৩০শে জুন পর্যন্ত লাইভ থাকছে। তাই আর দেরি না করে চলুন এবার কোন কোন 5G মডেলকে সেলে ইএমআই বিকল্পের অধীনে কেনা যাবে তা জেনে নেওয়া যাক।

Amazon Smartphone EMI Carnival Sale -এ অফারের সাথে উপলব্ধ 5G স্মার্টফোনের তালিকা

Redmi 11 Prime 5G (Thunder Black, 4GB RAM, 64GB Storage) :

দাম: ১২,৯৯৯ টাকা (১৯% বা ৩,০০০ টাকা ডিসকাউন্ট)

রেডমি ১১ প্রাইম ৫জি ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০৮ পিক্সেল) পাঞ্চ হোল ডিসপ্লে আছে। ভালো পারফরম্যান্স প্রদানের জন্য এতে ব্যবহার করা হয়েছে আর্ম মালি জি৫৭ এমসি২ জিপিইউ সহ মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। ফোনটি ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে। এই ক্যামেরাগুলি হল – এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এদিকে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি রয়েছে। আর সিকিউরিটি ফিচার হিসাবে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপলব্ধ।

OnePlus Nord CE 2 Lite 5G (Black Dusk, 6GB RAM, 128GB Storage)

দাম: ১৭,৯৯৯ টাকা (১০% বা ২,০০০ টাকা ডিসকাউন্ট)

ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি স্মার্টফোনে ৬.৫৯-ইঞ্চির ফুল এইচডি প্লাস পাঞ্চ-হোল LCD ডিসপ্লে দেখা যাবে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ৷ এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর সহ এসেছে। অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেনএস ১২.১ কাস্টম স্কিন পাওয়া যাবে। ছবি তোলার সুবিধার্থে এই হ্যান্ডসেটের ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা ইউনিট (৬৪+২+২ মেগাপিক্সেল) অবস্থিত এবং সামনে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান থাকছে। ওয়ানপ্লাসের এই স্মার্টফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহার করা হয়েছে। সংস্থার দাবি অনুসারে, এই ব্যাটারি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে এবং মাত্র ৩০ মিনিটের স্বল্প চার্জে ডিভাইসকে ৫০% পর্যন্ত চার্জ করতে সক্ষম।

Samsung Galaxy M14 5G (ICY Silver, 4GB, 128GB Storage) :

দাম: ১৩,৯৯০ টাকা (২২% বা ৪,০০০ টাকা ডিসকাউন্ট)

অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ওয়ান ইউআই ৫ (OneUI 5) কাস্টম স্কিন চালিত স্যামসাং গ্যালাক্সি এম১৪ ৫জি স্মার্টফোনে ৬.৬-ইঞ্চির ফুল এইচডি প্লাস IPS LCD ইনফিনিটি-ইউ ডিসপ্লে রয়েছে। এই ডিভাইসে এক্সিনস ১৩৩০ প্রসেসর দেওয়া হয়েছে। আবার ফিজিক্যাল র‌্যাম ছাড়াও এতে অতিরিক্তভাবে আরো ৬ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যামের সাপোর্ট মিলবে। ফটো ও ভিডিওগ্রাফির জন্য গ্যালাক্সি এম-সিরিজের এই হ্যান্ডসেটে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। এদিকে ডিভাইসের সামনে দেখা যাবে ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য স্যামসাং গালাক্সি এম১৪ ৫জি ফোনে দেওয়া হয়েছে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

OnePlus 11R 5G (Galactic Silver, 8GB RAM, 128GB Storage)

দাম: ৩৯,৯৯৯ টাকা

ওয়ানপ্লাস ১১আর ৫জি স্মার্টফোনে আছে ৬.৭৪-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৭৭২×১২৪০ পিক্সেল) কার্ভড ১০ বিট AMOLED ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৪৫০ পিপিআই পিক্সেল ডেনসিটি, ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং HDR10+ টেকনোলজি সাপোর্ট করে। উন্নত পারফরম্যান্সের জন্য এতে শক্তিশালী কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ ফ্ল্যাগশিপ প্রসেসর এবং অ্যাড্রেনো ৭৩০ জিপিইউ ব্যবহার করা হয়েছে। অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অক্সিজেনওএস ১৩ (OxygenOS 13) কাস্টম ইউজার ইন্টারফেস দ্বারা চালিত এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান। এগুলি হল – ৫০ মেগাপিক্সেল Sony IMX890 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল OV08D10 সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো OV02B10 সেন্সর। ফোনটির ডিসপ্লের উপরিভাগে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করছে। আলোচ্য মডেলে ১০০ ওয়াট সুপারভুক (SuperVOOC) ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি মিলবে। এই ব্যাটারি ৩০ মিনিটেরও কম সময়ের মধ্যে ডিভাইসকে ফুল চার্জ করতে সক্ষম।

iQOO Neo 7 5G (Interstellar Black, 12GB RAM, 256GB Storage)

দাম: ৩১,৯৯৯ টাকা (১৮% বা ৭,০০০ টাকা ডিসকাউন্ট)

ডুয়েল সিমের (ন্যানো) আইকো নিও ৭ ৫জি স্মার্টফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭৮-ইঞ্চি ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এটি মালি জি৬১০ জিপিইউ সহ ৪ এনএম প্রসেসিং নোড ভিত্তিক অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ ৫জি প্রসেসর সহ এসেছে। অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ ওএস ১৩ (Funtouch OS 13) কাস্টম স্কিন প্রি-লোডেড থাকছে। আবার ভারী গেমিং সেশনের সময় তাপ ব্যবস্থাপনার জন্য এই ৫জি হ্যান্ডসেটে গ্রাফাইট ৩ডি (3D) কুলিং সিস্টেম বিদ্যমান। আলোচ্য ডিভাইসে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এগুলি হল – OIS সমর্থিত ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। আর ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল সেলফি সেন্সর লক্ষণীয়। পাওয়ার ব্যাকআপের জন্য ডিভাইসে মিলবে ১২০ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি।