Samsung Galaxy F34 5G: চমৎকার ফোন আনছে স্যামসাং, কেমন ফিচার থাকবে দেখুন

স্যামসাং তাদের M-সিরিজের পরবর্তী মডেল হিসাবে Samsung Galaxy M34 5G লঞ্চ করতে চলেছে, যা Galaxy A34 5G-এর তুলনায় সামান্য কম শক্তিশালী। MediaTek Dimensity 1080 প্রসেসরের…

স্যামসাং তাদের M-সিরিজের পরবর্তী মডেল হিসাবে Samsung Galaxy M34 5G লঞ্চ করতে চলেছে, যা Galaxy A34 5G-এর তুলনায় সামান্য কম শক্তিশালী। MediaTek Dimensity 1080 প্রসেসরের পরিবর্তে M34 5G-তে Exynos 1280 ব্যবহার হবে। তবে এটি লঞ্চের আগেই ভারতে স্যামসাংয়ের সাপোর্ট পেজে এখন Galaxy F34 5G নামে আরেকটি মিড-রেঞ্জ ফোনের দর্শন নতুন করে জল্পনার সৃষ্টি করেছে।

Samsung Galaxy F34 5G ভারতে আসছে

SM-E346B মডেল নম্বর স্যামসাং গ্যালাক্সি এফ৩৪ কোম্পানির ভারতীয় শাখার সাপোর্ট পেজে উপস্থিত হয়েছে। গত মে মাসে ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন সাইটেও এই হ্যান্ডসেটটির দেখা মিলেছিল। যা ভারতের বাজারে এই এফ-সিরিজের ফোনটির শীঘ্রই লঞ্চের ইঙ্গিত দেয়। এটি আসন্ন গ্যালাক্সি এম৩৪ ৫জি-এর একটি সামান্য ডাউন গ্রেড ভ্যারিয়েন্ট হবে বলে মনে করা হচ্ছে। অর্থাৎ, এতে অ্যামোলেড প্যানেলের পরিবর্তে এলসিডি ডিসপ্লে থাকতে পারে। এর সম্ভাব্য বৈশিষ্ট্যগুলির আভাস পেতে, আসুন গ্যালাক্সি এম৩৪ ৫জি-এর ফাঁস হওয়া স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

Samsung Galaxy M34 5G-এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

স্যামসাং গ্যালাক্সি এম৩৪ ফোনে ৬.৪ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে থাকবে। স্ক্রিনের উপরে টিয়ারড্রপ নচ দেখা যাবে এবং ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট অফার করবে। ডিভাইসটিতে স্যামসাংয়ের ইন-হাউস এক্সিনস ১২৮০ চিপসেট থাকবে। গ্যালাক্সি এম৩৪ অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ওয়ান ইউআই ৫ (One UI 5) ভার্সনে রান করবে বলে আশা করা হচ্ছে।

ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy M34 5G-এর রিয়ার প্যানেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপে দুটি সহায়ক ক্যামেরার পাশাপাশি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা উপস্থিত থাকবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য, Galaxy M34 5G একটি বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে বলে নিশ্চিত করা হয়েছে। এছাড়া, এই স্যামসাং ফোন ৩.৫ মিমি অডিও জ্যাক, মাইক্রোফোন, স্পিকার গ্রিল এবং ইউএসবি টাইপ-সি পোর্ট নিয়ে আসবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন