চলে এল Oppo Reno 10 Pro ফোনের স্পেশাল Star Sound Edition, বিশেষত্ব ও দাম দেখে নিন

Oppo সম্প্রতি চীনে Reno 10 সিরিজের স্পেশাল মডেল হিসেবে Reno 10 Pro Star Sound Edition লঞ্চ করেছে। এর দাম রাখা হয়েছে ৩৮৯৯ ইউয়ান, অর্থাৎ প্রায়…

Oppo সম্প্রতি চীনে Reno 10 সিরিজের স্পেশাল মডেল হিসেবে Reno 10 Pro Star Sound Edition লঞ্চ করেছে। এর দাম রাখা হয়েছে ৩৮৯৯ ইউয়ান, অর্থাৎ প্রায় ৪৪,০০০ টাকা। স্পেশাল এডিশনে অনেক কাস্টম থিম ও অ্যাম্বিয়েন্ট লাইটের ব্যবহার দেখা যাবে। তবে Oppo Reno 10 Pro Star Sound Edition এর অন্যান্য স্পেসিফিকেশন মূল মডেল অর্থাৎ Oppo Reno 10 Pro এর মতো রাখা হয়েছে।

Oppo Reno 10 Pro Star Sound Edition এর বিশেষত্ব

ওপ্পো রেনো ১০ প্রো স্টার সাউন্ড এফেক্ট এর ব্যাক প্যানেলে ম্যাট গ্রেডিয়েন্ট ফিনিশ লক্ষ্য করা যাবে, যার উপরে আঙুলের ছাপ দেখা যাবে না বলে কোম্পানির তরফে দাবি করা হয়েছে। আবার এতে নেবুলা অ্যাম্বিয়েন্ট লাইট দেওয়া হয়েছে যা কাস্টম থিমগুলিতে ইন-বিল্ট। এই স্মার্টফোনে ৪১টি নেটিভ অ্যাপ্লিকেশন রয়েছে।

এছাড়া Oppo Reno 10 Pro Star Sound Edition ফোনে Oppo Reno 10 Pro এর মতো ৬.৭ ইঞ্চি স্ক্রিন ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ চিপসেট উপস্থিত। আবার পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৪,৬০০ এমএএইচ ব্যাটারি, যা ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

নয়া মডেলটি JD.com থেকে অর্ডার করা যাবে। তবে Oppo Reno 10 Pro Star Sound Edition চীনের বাইরে কবে আসবে তা এখনও জানা যায়নি।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন