Infinix ZeroBook 13 সিরিজ 32GB র‍্যাম ও Intel i9 প্রসেসর নিয়ে লঞ্চ হল, দাম 51,900 টাকা থেকে শুরু

Infinix ভারতে তাদের ZenBook 13 ল্যাপটপ সিরিজ লঞ্চের ঘোষণা করেল। এই লাইনআপের অধীনে ত্রয়োদশ প্রজন্মের Intel কোর i5 / i7 / i9 প্রসেসরযুক্ত ল্যাপটপ আত্মপ্রকাশ…

Infinix ভারতে তাদের ZenBook 13 ল্যাপটপ সিরিজ লঞ্চের ঘোষণা করেল। এই লাইনআপের অধীনে ত্রয়োদশ প্রজন্মের Intel কোর i5 / i7 / i9 প্রসেসরযুক্ত ল্যাপটপ আত্মপ্রকাশ করেছে। ৩২ জিবি পর্যন্ত র‍্যাম ও সর্বোচ্চ ১ টেরাবাইট এসএসডি স্টোরেজ পাওয়া যাবে এগুলিতে। হার্ডওয়্যারের তারতম্য ছাড়া, প্রত্যেকটি ভ্যারিয়েন্টের ফিচার একই থাকছে। অর্থাৎ প্রতিটি মডেল FHD ডিসপ্লে প্যানেল, এসডি কার্ড স্লট, ১০০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৭০ ওয়াট আওয়ার ব্যাটারি এবং একাধিক কানেক্টিভিটি অপশনে এসেছে। বাহ্যিক লুক যথেষ্ট প্রিমিয়াম।

ভারতে Infinix ZenBook 13 ল্যাপটপ সিরিজের দাম ও লভ্যতা

ভারতের বাজারে ইনফিনিক্স জেনবুক ১৩ ল্যাপটপ সিরিজ চারটি প্রসেসর ও স্টোরেজ কনফিগারেশনে উপলব্ধ। ইনফিনিক্সের এই নতুন ল্যাপটপটি সিলভার ও ব্ল্যাক সংমিশ্রিত কালারে এসেছে। নীচে প্রতিটি মডেলের দাম রইল।

  • ১৩তম প্রজন্মের ইন্টেল কোর আই৫ প্রসেসর + ১৬ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ (বেস ভ্যারিয়েন্ট) – ৫১,৯০০ টাকা (এমআরপি- ৭৯,৯৯০ টাকা)
  • ইন্টেল কোর আই৭ প্রসেসর + ১৬ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ – ৬৫,০০০ টাকা (এমআরপি- ৯৯,৯৯০ টাকা)
  • ইন্টেল কোর আই৭ প্রসেসর + ৩২ জিবি র‍্যাম + ১ টেরাবাইট এসএসডি স্টোরেজ – ৬৯,৯৯০ টাকা (এমআরপি – ১,১৯,৯৯০ টাকা)
  • ইন্টেল কোর আই৯ প্রসেসর + ৩২ জিবি র‍্যাম + ১ টেরাবাইট এসএসডি স্টোরেজ (টপ-এন্ড মডেল) – ৮১,৯৯০ টাকা (এমআরপি – ১,৪৯,৯০০ টাকা)।

Infinix ZenBook 13 -এর স্পেসিফিকেশন

ইনফিনিক্স জেনবুক ১৩ সিরিজের মডেলগুলির স্টোরেজ এবং সিপিইউ বা প্রসেসর কনফিগারেশন ব্যতীত যাবতীয় ফিচারসমূহ কমবেশি এক সমান। পোর্টেবল ডিজাইন এটিকে সহজে বহনযোগ্য এবং ডিজাইন ও ক্রিয়েটিভ ইউটিউবারদের ব্যবহারের জন্য “আদর্শ” করে তোলে।

Infinix ZenBook 13 এসেছে ১৫.৬-ইঞ্চির ফুল এইচডি (১৯২০x১০৮০ পিক্সেল) ডিসপ্লে প্যানেল সহ, যা ১০০% sRGB কালার সমর্থন করে। সামগ্রিক সাউন্ড এক্সপিরিয়েন্স বর্ধিত করতে এর কী-বোর্ড এলাকায় ফ্রন্ট-ফেসিং ডুয়েল স্পিকার সিস্টেম রয়েছে।কানেক্টিভিটি বিকল্পের মধ্যে সামিল রয়েছে – একটি এসডি কার্ড স্লট, একটি ৩.৫ মিমি অডিও জ্যাক, দুটি ইউএসবি টাইপ-এ ৩.০ পোর্ট, এবং দুটি ইউএসবি টাইপ-সি পোর্ট (যার মধ্যে একটি PD চার্জিং সাপোর্ট করে)৷

নতুন জেনবুক সিরিজ অধীনস্ত ল্যাপটপে পাওয়ার ব্যাকআপের জন্য ৭০ ওয়াট আওয়ার ক্যাপাসিটির ব্যাটারি আছে। এই ব্যাটারি ১০০ ওয়াট চার্জিং সমর্থন করে এবং প্রায় দুই ঘন্টার মধ্যে সম্পূর্ণ চার্জ করে দিতে সক্ষম। রিটেল বক্সেত্রি পাওয়ার অ্যাডাপ্টার থাকছে।

প্রসঙ্গত, ব্যবহারকারীরা তিনটি ভিন্ন চার্জিং মোডের মাধ্যমে পাওয়ার কনজাম্পশন ম্যানেজ করতে পারবেন, যথা – ইকো মোড (ব্যাটারির আয়ু বাড়াতে), ব্যালেন্স মোড (ওভার বুস্ট এবং ইকো মোডের মধ্যে স্থিতিশীলতা বজায় রাখতে) এবং ওভার বুস্ট মোড (ভারী সফ্টওয়্যার ব্যবহারের সময় ৫৪ ওয়াট আউটপুট পাওয়ারে হাই-পারফরম্যান্স প্রদান করতে)। এক্ষেত্রে Infinix ZenBook 13 -এর হিঞ্জ -এর পেছনে লাল রঙের নিশ্চিত করে যে ওভার-বুস্ট মোড সক্রিয় আছে।