দেশীয় কোম্পানি pTron লঞ্চ করল নয়া স্মার্টওয়াচ ও ইয়ারফোন, দাম শুরু মাত্র ৮৯৯ টাকা থেকে

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল pTron সংস্থার নতুন দুটি স্মার্ট ডিভাইস। এগুলি হল নতুন pTron Reflex Ace স্মার্টওয়াচ এবং Zenbuds Evo ট্রুলি ওয়্যারলেস ইয়ারফোন। নতুন এই…

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল pTron সংস্থার নতুন দুটি স্মার্ট ডিভাইস। এগুলি হল নতুন pTron Reflex Ace স্মার্টওয়াচ এবং Zenbuds Evo ট্রুলি ওয়্যারলেস ইয়ারফোন। নতুন এই স্মার্টওয়াচে থাকছে একাধিক হেলথ ফিচার এবং স্পোর্টস মোড। পাশাপাশি সংস্থার নতুন ইয়ারফোনে পাওয়া যাবে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার, ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট এবং টাচ কন্ট্রোল। চলুন দেখে নেওয়া যাক নতুন pTron Reflex Ace স্মার্টওয়াচ এবং Zenbuds Evo ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

pTron Reflex Ace এবং Zenbuds Evo-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে pTron Reflex Ace স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,২৯৯ টাকা। পাশাপাশি pTron Zenbuds Evo ইয়ারফোনের দাম থাকছে ৮৯৯ টাকা। এর বিক্রি শুরু হবে আগামীকাল অর্থাৎ ১১ জুলাই থেকে।

pTron Reflex Ace এবং Zenbuds Evo-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত pTron Reflex Ace স্মার্টওয়াচটি বর্গাকার ১.৮৫ ইঞ্চি এইচডি ডিসপ্লের সাথে এসেছে। এটি দেখতে অনেকটা অ্যাপল ওয়াচের মত। আবার আধুনিক যুগের স্মার্টওয়াচগুলির মত এতে থাকছে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, ব্লাড প্রেসার ট্র্যাকার এবং ফিমেল মেন্সট্রুয়াল সাইকেল ট্র্যাকার। পাশাপাশি রয়েছে ১২০টি স্পোর্টস মোড।

অন্যদিকে, ঘড়িটিতে পাওয়া যাবে ব্লুটুথ কলিংয়ের সুবিধা। এর জন্য এতে ইনবিল্ট মাইক্রোফোন উপলব্ধ। তদুপরি ঘড়িটির অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলি হল বিল্ট-ইন গেম, স্টেপ কাউন্টার, স্লিপ মনিটর এবং ৭ দিনের দীর্ঘ বাটারি লাইফ।

অন্যদিকে, হালকা, স্লিক ও স্টাইলিশ লুকের নতুন pTron Zenbuds Evo স্নাগফিট এবং ইন ইয়ার ডিজাইনে এসেছে। এর উল্লেখযোগ্য ফিচার হলো ট্রুট টক এআই পাওয়ার ইএনসি টেকনোলজি। তাই কল চলাকালীন ব্যবহারকারী স্বচ্ছ অডিও কোয়ালিটি উপভোগ করতে পারবেন। এমনকি গেমারদের জন্য এতে থাকছে ৪০ এমএস লো ল্যাটেন্সি গেমিং মোড।

এবার আসা যাক Zenbuds Evo ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে চার্জিং কেস সমেত ইয়ারফোনটি ৩২ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার ফার্স্ট চার্জিং সাপোর্ট করায় মাত্র কয়েক মিনিটের চার্জে এটি বেশ কয়েক ঘন্টা অডিও প্লে ব্যাক টাইম অফার করতে পারবে। তদুপরি এর অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো টাচ কন্ট্রোল সাপোর্ট ও ভয়েস অ্যাসিস্ট্যান্ট। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য হেয়ারেবলটিতে দেওয়া হয়েছে IPX5 রেটিং।