৭০০০ টাকার কমে Samsung ও Realme -এর জনপ্রিয় স্মার্টফোন, এখান থেকে কিনুন

আপনি যদি কম বাজেটে স্মার্টফোন (Smartphone) কেনার কথা ভেবে থাকেন, তাহলে এই সপ্তাহে Amazon-এর ডিল অফ দা উইক সেকশনে ৭০০০ টাকার কমে পেয়ে যাবেন Samsung…

আপনি যদি কম বাজেটে স্মার্টফোন (Smartphone) কেনার কথা ভেবে থাকেন, তাহলে এই সপ্তাহে Amazon-এর ডিল অফ দা উইক সেকশনে ৭০০০ টাকার কমে পেয়ে যাবেন Samsung এবং Realme এর মত নামি ব্র্যান্ডের স্মার্টফোন৷ ই-কমার্স সাইটটি থেকে Samsung Galaxy M04 এবং Realme Narzo 50i Prime পাওয়া যাবে এমআরপির থেকে অনেক কমে। এই ডিভাইসগুলির সাথে ৪২% পর্যন্ত ছাড়ের সাথে ৬৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাচ্ছে। এছাড়াও থাকছে আকর্ষণীয় ব্যাঙ্ক অফার এবং প্রতিমাসে ইএমআই দিয়ে ডিভাইসগুলি কেনার সুযোগ।

Samsung Galaxy M04-এর দাম এবং স্পেসিফিকেশন

৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এই মডেলটির এমআরপি ১১,৯৯৯ টাকা। তবে অ্যামাজনে এই সপ্তাহে ৪২% ছাড়ের পরে এটি ৬৯৯৯ টাকায় পাওয়া যাবে। এছাড়াও এক্সচেঞ্জ অফারে ফোনটির দাম আরও ৬৬০০ টাকা পর্যন্ত কমতে পারে। তবে মনে রাখতে হবে যে, আপনার পুরানো ফোনের বর্তমান অবস্থা এবং ব্র্যান্ডের উপর এই এক্সচেঞ্জ ডিসকাউন্ট নির্ভর করবে। উল্লেখ্য, এই ডিভাইসটিতে ২৫০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক ছাড়ও দেওয়া হচ্ছে। আর মাসিক কিস্তি শুরু হচ্ছে মাত্র ৩৪৪ টাকা থেকে।

স্যামসাংয়ের এই হ্যান্ডসেটের সামনে ৬.৫-ইঞ্চির LCD প্যানেল দেওয়া হয়েছে, যা ৭২০x১৬০০ পিক্সেল রেজোলিউশন সাপোর্ট করবে। এই স্মার্টফোনটি মিডিয়াটেক হেলিও পি৩৫ (MediaTek Helio P35) চিপসেট এবং অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে। ফটোগ্রাফির জন্য পিছনের প্যানেলে LED ফ্ল্যাশ সহ ১৩-মেগাপিক্সেল মেন এবং ২-মেগাপিক্সেল ডেপথ সেন্সর দেওয়া হয়েছে। সেলফির জন্য এতে পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। আর পাওয়ার ব্যাকআপের জন্য আছে ৫০০০ এমএএইচ-এর বড় ব্যাটারি । 

Realme Narzo 50i Prime কি কি অফারের সাথে পাওয়া যাবে

অ্যামাজন সেলে Realme-এর এই ডিভাইসটি ২৪ % ডিসকাউন্টে পাওয়া যাবে। এর ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৮,৯৯৯ টাকা হলেও, স্মার্টফোনটি এখন পাওয়া যাবে মাত্র ৬,৭৯৯ টাকায়। এছাড়াও, ২৫০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফার রয়েছে এবং এক্সচেঞ্জ অফারে ফোনটির দাম আরও ৬,৪৫০ টাকা পর্যন্ত কমানো যেতে পারে। এই হ্যান্ডসেটটি ৩২৫ টাকা ইএমআই দিয়েও কেনা যাবে।

Realme Narzo 50i Prime এর সামনে ৬.৫-ইঞ্চি HD+ ডিসপ্লে আছে, যা ৪০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। ফোনটি Unisoc T612 প্রসেসর দ্বারা চালিত। ফটোগ্রাফির জন্য দেওয়া হয়েছে LED ফ্ল্যাশ সহ একটি ৮-মেগাপিক্সেল ক্যামেরা এবং সেলফির জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫০০০ এমএএইচ ব্যাটারিটি দেওয়া হয়েছে, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে।