OnePlus এর এই 5G ফোন কোম্পানির ওয়েবসাইটে আউট অফ স্টক, এখান থেকে 7,000 টাকা ছাড়ে অর্ডার করুন

ওয়ানপ্লাস ফোন কেনার দারুণ সুযোগ রয়েছে। ফ্লিপকার্টের বিশেষ ডিলে, OnePlus 9R 5G এমআরপির চেয়ে অনেক কম দামে পাওয়া যায়। এই ফোনের ৮ জিবি র‌্যাম ও…

ওয়ানপ্লাস ফোন কেনার দারুণ সুযোগ রয়েছে। ফ্লিপকার্টের বিশেষ ডিলে, OnePlus 9R 5G এমআরপির চেয়ে অনেক কম দামে পাওয়া যায়। এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের এমআরপি ৩৯,৯৯৯ টাকা। তবে Flipkart থেকে আপনি এটি ৩৩,৯৯০ টাকায় কিনতে পারবেন। আবার ব্যাংক অফারে ফোনটির দাম ১২৫০ টাকা পর্যন্ত কমানো যাবে। অর্থাৎ মোট ৭,৩০০ টাকা ডিসকাউন্ট মিলবে।

উল্লেখ্য, OnePlus 9R 5G এই মুহূর্তে কোম্পানির ওয়েবসাইটে আউট অফ স্টক। এমন পরিস্থিতিতে ফ্লিপকার্টের স্টক শীঘ্রই শেষ হয়ে যাওয়ার সম্ভাবনাও রয়েছে। তাই আপনি যদি ওয়ানপ্লাসের শক্তিশালী প্রসেসর এবং দুর্দান্ত ক্যামেরার এই ডিভাইসটি কিনতে চান, তাহলে তাড়াতাড়ি করুন।

স্পেসিফিকেশন ও ফিচার

OnePlus 9R 5G ফোনে ২৪০০×১০৮০ পিক্সেল রেজোলিউশনের ৬.৫৫ ইঞ্চি ফ্লুইড ডিসপ্লে আছে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২০:৯ অ্যাসপেক্ট রেশিও সহ আসে। ডিসপ্লে সুরক্ষার জন্য ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা গ্লাস। আর পারফরম্যান্সের জন্য এতে পাবেন অ্যাড্রেনো ৬৫০ জিপিইউসহ স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেট।

ফটোগ্রাফির জন্য OnePlus 9R 5G ফোনে ডুয়াল এলইডি ফ্ল্যাশসহ কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এর মধ্যে রয়েছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স, ১৬ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেল মনোক্রোম লেন্স। সেলফির জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আর ফোনটিকে পাওয়ার দেওয়ার জন্য রয়েছে ৪৫০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৬৫ ওয়াট চার্জিং সাপোর্ট করে।