50 ঘন্টা গান শোনাবে boAt এর এই ইয়ারবাডস, দাম মাত্র 1399 টাকা, কাল থেকে বিক্রি শুরু

boAt আজ ভারতে লঞ্চ করল তাদের নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, যার নাম boAt Airdopes 141 Neo। এতে দেওয়া হয়েছে ১০ এমএম ড্রাইভার, ইএনএক্স নয়েজ…

boAt আজ ভারতে লঞ্চ করল তাদের নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, যার নাম boAt Airdopes 141 Neo। এতে দেওয়া হয়েছে ১০ এমএম ড্রাইভার, ইএনএক্স নয়েজ ক্যান্সলেশন ফিচার এবং ৫০ ঘন্টার দীর্ঘ ব্যাটারি লাইফ। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Airdopes 141 Neo ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Airdopes 141 Neo-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে boAt Airdopes 141 Neo ইয়ারফোনের দাম রাখা হয়েছে ১,৩৯৯ টাকা। এটি মিডনাইট ব্ল্যাক, লুনার হোয়াইট, ড্রাগনফ্লাই সিয়ান এবং স্পেস ব্লু কালার অপশনে এসেছে। আগামীকাল থেকে সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজনের মাধ্যমে এটি কেনা যাবে।

boAt Airdopes 141 Neo-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত boAt Airdopes 141 Neo ইয়ারফোনটি ১০এমএম ড্রাইভার সহ এসেছে, যা ব্যালেন্স সাউন্ড এবং উচ্চ বেস প্রদান করতে সক্ষম। আবার এতে রয়েছে সংস্থার সিগনেচার সাউন্ড টেকনোলজি। আর ইয়ারফোনটিতে ব্যবহারকারী পাবেন ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি। এছাড়া অডিও ডিভাইসটিতে টাচ কন্ট্রোল সাপোর্ট করবে।

বোটের এই ইয়ারফোনটিতে এএনএক্স টেকনোলজি যুক্ত কোয়াড মাইক সেটআপ উপলব্ধ। ফলে কোলাহলপূর্ণ এলাকাতেও ব্যবহারকারী পরিষ্কার শব্দ শুনতে পাবেন।এবার আসা যাক boAt Airdopes 141 Neo ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য হেয়ারেবলটির চার্জিং কেসে দেওয়া হয়েছে ৪৮০ এমএএইচ ব্যাটারি এবং এর প্রত্যেকটি ইয়ারবাডে থাকছে ৩০ এমএএইচ ব্যাটারি। এটি একবার চার্জে ৫০ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। আবার ফার্স্ট চার্জিং সাপোর্ট সহ আসায় মাত্র ১০ মিনিট চার্জে এটি ১২০ মিনিট ব্যবহারযোগ্য। তাছাড়া এই ইয়ারফোনে ৬৫ এমএস লো ল্যাটেন্সি যুক্ত বিস্ট মোড সাপোর্ট করবে। আর জল ও ঘাম থেকে সুরক্ষা দেওয়ার জন্য এটি IPX5 রেটিং প্রাপ্ত।