ভোডাফোন আইডিয়ার নতুন ধামাকা, এই প্ল্যানগুলিতে পাবেন রোজ ২ এর বদলে ৪ জিবি ডেটা

ভোডাফোন আইডিয়া এই লকডাউনের সময় কিছু প্ল্যানে ডাবল ডেটা অফার করতে শুরু করেছিল। যেখানে রোজ ১.৫ জিবি ডেটা প্ল্যানগুলিতে ৩ জিবি ডেটা অফার করছে কোম্পানি।…

ভোডাফোন আইডিয়া এই লকডাউনের সময় কিছু প্ল্যানে ডাবল ডেটা অফার করতে শুরু করেছিল। যেখানে রোজ ১.৫ জিবি ডেটা প্ল্যানগুলিতে ৩ জিবি ডেটা অফার করছে কোম্পানি। যদিও কয়েকদিন আগে কোম্পানি জানায় ২৪৯ টাকার প্ল্যানে আর দ্বিগুন ডেটা অফার করা হবে না। পাশাপাশি ২২ সার্কেলের মধ্যে কেবল ৯ টি সার্কেলে এই ডেটা অফার দিতে শুরু করে কোম্পানি। তবে গ্রাহকদের সুখবর দিয়ে Vodafone Idea আজ নতুন করে কিছু প্ল্যানে দ্বিগুন ডেটা অফার করতে শুরু করলো। এখন ২ জিবি ডেটা প্ল্যানে ৪ জিবি ডেটা পাবে গ্রাহকরা। তবে এই অফার সীমিত সময়ের জন্য। আসুন এই প্ল্যানগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

কোন ৮ টি সার্কেলে ভোডাফোন আইডিয়া দ্বিগুন ডেটা সুবিধা দেবে:

ভোডাফোন-আইডিয়া ওয়েবসাইট অনুযায়ী, দিল্লি, মধ্য প্রদেশ, মুম্বাই, পশ্চিমবঙ্গ, উড়িষ্যা, আসাম, রাজস্থান এবং জম্মু ও কাশ্মীরের ব্যবহারকারীরা দ্বিগুণ ডেটা সুবিধা পাবে।

ভোডাফোন আইডিয়া ২৯৯ টাকার প্ল্যান :

ভোডাফোন-আইডিয়ার ৩০০ টাকার কমে ১টি রোজ ২ জিবি ডেটা প্ল্যান এনেছিল। এই প্ল্যানের মূল্য ২৯৯ টাকা। তবে এখন এখানে রোজ ৪ জিবি ডেটা পাওয়া যাবে এই প্ল্যানটির ভ্যালিডিটি ২৮ দিন। এখানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাবে। এরসাথে ১০০ এসএমএস পাওয়া যাবে। এখানে গ্রাহকরা মোট ১১২ জিবি ডেটার সুবিধা ভোগ করবে।

ভোডাফোন আইডিয়া ৪৪৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানটির ভ্যালিডিটি ও ৫৬ দিন। এখানে গ্রাহকরা রোজ ২ জিবি ডেটা পেত। তবে এখন এখানে ৪ জিবি ডেটা দেওয়া হবে। অর্থাৎ মোট ২২৪ জিবি ডেটা দেওয়া হবে। যদিও এসএমএস সংখ্যা কমিয়ে রোজ ৯০ টি এসএমএস দেওয়া হবে। এছাড়াও সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে।

ভোডাফোন আইডিয়া ৬৯৯ টাকার প্ল্যান :

ভোডাফোন আইডিয়ার ৬৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। এখানে গ্রাহকরা রোজ ২ জিবি ডেটা পেত। তবে এখন এখানে ৪ জিবি ডেটা দেওয়া হবে। অর্থাৎ মোট ৩৩৬ জিবি ডেটা দেওয়া হবে। এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *