LG ভারতে আনল 4K রেজোলিউশনের চারটি TV, দাম ও ফিচার দেখে নিন

ভারতে পা রাখল জনপ্রিয় LG ব্র্যান্ডের নতুন UR7500 স্মার্ট টেলিভিশন রেঞ্জ। সংস্থার নতুন এই লাইনআপে মোট চারটি মডেল রয়েছে। যদিও ডিসপ্লে সাইজ ছাড়া এই চারটি…

ভারতে পা রাখল জনপ্রিয় LG ব্র্যান্ডের নতুন UR7500 স্মার্ট টেলিভিশন রেঞ্জ। সংস্থার নতুন এই লাইনআপে মোট চারটি মডেল রয়েছে। যদিও ডিসপ্লে সাইজ ছাড়া এই চারটি মডেলের ফিচারের মধ্যে কোনো পার্থক্য নেই। ওয়েব ওএস দ্বারা চালিত এই টিভিগুলিতে থাকছে 4K রেজোলিউশন, এইচডিআর১০ প্রো এবং ডাইনামিক টোন ম্যাপিং, ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট এবং আরো একাধিক উন্নতমানের ফিচার। চলুন দেখে নেওয়া যাক নতুন LG UR7500 স্মার্ট টেলিভিশন রেঞ্জের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

LG UR7500 TV সিরিজের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে LG UR7500 সিরিজের স্মার্ট টিভির ৪৩ ইঞ্চি মডেলের দাম ধার্য করা হয়েছে ৩২,৪৯০ টাকা। আর ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি মডেলের দাম থাকছে যথাক্রমে ৪৩,৯৯০ টাকা ৪৭,৯৯০ টাকা এবং ৬৯,৯৯০ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে স্মার্ট টিভিগুলি।

LG UR7500 TV সিরিজের স্পেসিফিকেশন ও ফিচার

LG UR7500 স্মার্ট টিভি চারটি ডিসপ্লে সাইজে এসেছে। এগুলি হল ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি মডেল ভ্যারিয়েন্ট। তবে প্রত্যেকটি মডেলই 4K রেজোলিউশন এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। তাছাড়া এগুলিতে থাকছে এইচডিআর১০ প্রো এবং ডাইনামিক টোন ম্যাপিং। শুধু তাই নয়, টেলিভিশনগুলি এআই সুপার আপস্কেলিং 4K টেকনোলজি সহ এসেছে।

অন্যদিকে, স্মার্ট টিভিগুলির অডিও প্রসঙ্গে বলতে গেলে, এগুলিতে দেওয়া হয়েছে ২০ ওয়াট ডাউনফায়ারিং স্পিকার এবং ২.০ চ্যানেল। আবার এলজি-র নতুন এই টেলিভিশন রেঞ্জে থাকছে এ৫ এআই প্রসেসর ৪কে জেন ৩। ফলে স্মার্ট টিভিগুলি দুর্দান্ত ভিডিও কোয়ালিটি অফার করবে তা বলাই যায়। এখানেই শেষ নয়! এগুলিতে রয়েছে এইচডিআইজি মোড, এএলএলএম এবং গেম অপ্টিমাইজার। এর সাথে থাকছে ফিল্মমেকার মোড। আবার টিভিগুলি ওয়েব অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। আর এগুলিতে নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, ডিজনি প্লাস হটস্টার, অ্যাপল টিভি এবং অন্যান্য ওটিপি অ্যাপগুলি ইনবিল্ট থাকছে।

তদুপরি LG UR7500 স্মার্ট টিভিগুলির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ৩টি এইচডিএমআই পোর্ট, ২টি ইউএসবি পোর্ট, একটি ইথারনেট পোর্ট, ব্লুটুথ এবং ওয়াইফাই।