1 ইঞ্চির ক্যামেরা থেকে শুরু করে 100W চার্জিং, বাজার একাই কাঁপাবে Vivo X100 Pro

বিগত কয়েকমাস ধরেই জল্পনা চলছে যে, ভিভো তাদের পরবর্তী প্রজন্মের X-সিরিজের স্মার্টফোনগুলির ওপর কাজ করছে। আসন্ন লাইনআপটিতে Vivo X100, X100 Pro এবং X100 Pro+ এই…

বিগত কয়েকমাস ধরেই জল্পনা চলছে যে, ভিভো তাদের পরবর্তী প্রজন্মের X-সিরিজের স্মার্টফোনগুলির ওপর কাজ করছে। আসন্ন লাইনআপটিতে Vivo X100, X100 Pro এবং X100 Pro+ এই তিনটি হ্যান্ডসেট অন্তর্ভুক্ত থাকবে বলে জানা গেছে।
সাম্প্রতিক একটি রিপোর্টে দাবি করা হয়েছে যে Qualcomm-এর Snapdragon 8 Gen 3 প্রসেসর দ্বারা চালিত Vivo X100 Pro+ আগামী বছরের প্রথম ত্রৈমাসিকে আত্মপ্রকাশ করবে। তবে, X100 এবং X100 Pro মডেল দুটি চলতি বছরের নভেম্বরে চীনে MediaTek-এর Dimensity 9300 চিপসেটের সাথে লঞ্চ হতে পারে। আর এখন এক জনপ্রিয় টিপস্টার Vivo X100 Pro-এর কিছু বৈশিষ্ট্য অনলাইনে শেয়ার করেছেন।

Vivo X100 Pro-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ডিজিট্যাল চ্যাট স্টেশন দাবি করেছেন যে, ভিভো এক্স১০০ প্রো কার্ভড-এজ সহ কার্ভড ওলেড (OLED) প্যানেলের সঙ্গে আসার সম্ভাবনা রয়েছে। আবার এই ডিসপ্লেটি 1.5K রেজোলিউশন এবং ১২০ হার্টজপর্যন্ত রিফ্রেশ রেট সাপোর্ট করতে পারে বলে অনুমান করা হচ্ছে।

ফটোগ্রাফির জন্য, এক্স১০০ প্রো-এর রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা ইউনিট থাকবে, যার মধ্যে প্রাইমারি স্ন্যাপার হিসেবে একটি ১-ইঞ্চির ক্যামেরা এবং একটি পেরিস্কোপ টেলিফটো লেন্স থাকবে। তবে পেরিস্কোপ সেন্সরটি টপ-এন্ড এক্স১০০ প্রো প্লাস-এ ব্যবহৃত সেন্সরের থেকে আলাদা হলে। কেননা ভিভো এবং স্যামসাং যৌথভাবে শুধুমাত্র এক্স১০০ প্রো প্লাস-এর জন্য একটি ২০০ মেগাপিক্সেলের স্যামসাং এইচপিভি পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা প্রস্তুত করছে বলে খবর।

আর সাম্প্রতিক কিছু রিপোর্ট থেকে জানা গেছে যে, Vivo X100 Pro-তে ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৯৮৯, ১-ইঞ্চির ক্যামেরা সেন্সর উপস্থিত থাকবে, যা একটি ১২ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৬৬৩ আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং একটি ৬৪ মেগাপিক্সেলের ওমনিভিশন ওভি৬৪বি পেরিস্কোপ টেলিফটো ক্যামেরার সাথে যুক্ত থাকতে পারে।

এছাড়াও ডিজিট্যাল চ্যাট স্টেশন দাবি করেছেন যে, Vivo X100 Pro মডেলটি ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। তিনি এও জানিয়েছেন যে, ডিভাইসটিতে একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, একটি এক্স-অ্যাক্সিস লিনিয়ার মোটর, একটি আইআর ব্লাস্টার এবং ডুয়েল স্টেরিও স্পিকার অন্তর্ভুক্ত থাকবে৷

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন