Flipkart Sale: Sony, Samsung-এর বড় Smart TV-তে বিশাল ছাড়, অফার সীমিত সময়ের

আজ ১৯শে জুলাই মধ্যরাতে এবারের মতো শেষ হবে Flipkart Big Saving Days সেল। মানে আর মাত্র কয়েক ঘন্টা পর থেকেই স্পেশাল অফার, ডিসকাউন্ট ইত্যাদি সুবিধা…

আজ ১৯শে জুলাই মধ্যরাতে এবারের মতো শেষ হবে Flipkart Big Saving Days সেল। মানে আর মাত্র কয়েক ঘন্টা পর থেকেই স্পেশাল অফার, ডিসকাউন্ট ইত্যাদি সুবিধা কাজে লাগানো যাবেনা। তবে আপনার যদি হালফিলে একটি নতুন টিভি কেনার পরিকল্পনা থাকে, তাহলে আপনি সেলের শেষ মুহূর্তে বাজিমাত করতে মানে সস্তায় ব্র্যান্ডেড টিভি বাড়ি আনতে পারবেন! আসলে Flipkart-এর চলতি Big Saving Days-এ Sony, Samsung এবং Motorola-র মতো ব্র্যান্ডের ৫৫ ইঞ্চি 4K স্মার্ট টিভি মডেল MRP-র থেকে অনেক কম দামে পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে আপনি সেলের অন্তিম দিনেও ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি আকর্ষণীয় ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ বোনাস কাজে লাগিয়ে অত্যন্ত সস্তায় সেরা গুণমানের টিভি কিনতে এবং পরবর্তীতে তাতে থিয়েটারের মতো বিনোদন উপভোগ করতে সক্ষম হবেন। চলুন, এখন ঝটপট দেখে নিই Flipkart Big Saving Days সেলে টিভির ওপর উপলব্ধ কয়েকটি আকর্ষণীয় অফার।

সেল শেষেও কিস্তিমাত, দুর্দান্ত ছাড়ে কেনা যাচ্ছে এই তিনটি টিভি

১. SONY 138.8 cm (55 inch) Ultra HD (4K) LED Smart Google TV (KD-55X74K): এই স্মার্ট টিভিটির মূল্য ৯৯,৯০০ টাকা, তবে ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে এটি ৪১% ছাড়ে ৫৭,৯৯০ টাকায় মিলছে। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে আপনি ২,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পাবেন, যেখানে পুরোনো টিভি মডেল এক্সচেঞ্জ করে দাম ১১,০০০ টাকা পর্যন্ত কমানো যেতে পারে।

ফিচারের কথা বললে, এই সনি টিভিতে ৬০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৪কে আল্ট্রা এইচডি ডিসপ্লে আছে, এর সাউন্ড আউটপুট ২০ ওয়াট।

২. SAMSUNG Crystal 4K iSmart Series 138 cm (55 inch) Ultra HD (4K) LED Smart Tizen TV with Black (2023 Model) (UA55CUE60AKLXL): চলতি সেলে স্যামসাংয়ের এই টিভিটি ৬৪,৯০০ টাকার পরিবর্তে ৪৫,৯৯০ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে নির্বাচিত ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্টে ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যেতে পারে, একইভাবে এক্সচেঞ্জ অফারে মিলবে ১৩,৫০০ টাকা পর্যন্ত ছাড়।

আপনি এতে ৫০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৫৫ ইঞ্চি ৪কে আল্ট্রা এইচডি ডিসপ্লে এবং ২০ ওয়াট সাউন্ড আউটপুটের অপশন পাবেন।

৩. MOTOROLA EnvisionX 140 cm (55 inch) QLED Ultra HD (4K) Smart Google TV (2023 Range) (55UHDGQMWS5Q): এই টিভির এমআরপি ৫৯,৯৯০ টাকা, তবে এখন ফ্লিপকার্টে এটি ৩৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এর সাথে ৩,০০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফার এবং ১১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধা উপলব্ধ।

এক্ষেত্রে এই টিভিটি ৬০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৫৫ ইঞ্চি ৪কে আল্ট্রা এইচডি (রেজোলিউশন ৩৮৪০×২১৬০ পিক্সেল) ডিসপ্লে ও ২০ ওয়াটের স্পিকার সিস্টেম বহন করবে।