Oppo-র ঘোষণার আগেই প্রকাশ্যে Reno 10 ফোনের দাম, কত টাকায় কেনা যাবে দেখুন

Oppo Reno 10 সিরিজ ক’দিন আগেই ভারতে লঞ্চ হয়েছে। এই লাইনআপে Reno 10 (স্ট্যান্ডার্ড), Reno 10 Pro এবং Reno 10 Pro+ নামে তিনটি মডেল এসেছে।…

Oppo Reno 10 সিরিজ ক’দিন আগেই ভারতে লঞ্চ হয়েছে। এই লাইনআপে Reno 10 (স্ট্যান্ডার্ড), Reno 10 Pro এবং Reno 10 Pro+ নামে তিনটি মডেল এসেছে। গত সপ্তাহে Reno 10 Pro এবং 10 Pro+ এর সেল শুরু হয়েছে। তবে, ব্র্যান্ডটি এখনও সাধারণ বা স্ট্যান্ডার্ড মডেলের মূল্য এখনও ঘোষণা করেনি। তবে এখন এক টিপস্টার Oppo Reno 10-এর সম্ভাব্য দাম ফাঁস করেছেন।

ফাঁস হল Oppo Reno 10-এর প্রারম্ভিক মূল্য

টিপস্টার অভিষেক যাদবের দাবি, ভারতের বাজারে নতুন ওপ্পো রেনো ১০ স্মার্টফোনটির দাম ২৮,৪৯৯ টাকা রাখা হবে। তবে, এটা লক্ষণীয় যে এই মূল্যের মধ্যে প্রাথমিক ব্যাঙ্কের অফারগুলিও যুক্ত থাকতে পারে, যার ফলে ফোনটির প্রকৃত মূল্য কয়েক হাজার টাকা বেশি হওয়ায় সম্ভাবনা রয়েছে। মিড-রেঞ্জের ওপ্পো রেনো ১০ ইউজারদের কি কি অফার করে, আসুন জেনে নেওয়া যাক।

Oppo Reno 10-এর স্পেসিফিকেশন

ওপ্পো রেনো ১০-এ রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ বড় ৬.৭ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে, যা ১,০৮০ x ২,৪১২ পিক্সেলের রেজোলিউশন, ৯৫০ নিট পিক ব্রাইটনেস এবং এইচডিআর১০+ অফার করে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর দ্বারা চালিত, যা মূলত ডাইমেনসিটি ১০৮০ চিপের একটি রিব্র্যান্ডেড সংস্করণ। রেনো ১০ মডেলটি ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের সাথে এসেছে এবং এটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেম ভিত্তিক কালারওএস ১৩.১ (ColorOS 13.1) সফ্টওয়্যার সংস্করণে চলে।

ক্যামেরার ক্ষেত্রে, Oppo Reno 10-এর ব্যাক প্যানেলে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৩২ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স এবং ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল সেন্সর সমন্বিত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। আর সেলফি এবং ভিডিও কলের জন্য, ফোনের সমনে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Reno 10 মডেলটি বড় ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারির সাথে এসেছে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে।