Oppo Reno 10 5G সুন্দর ক্যামেরা নিয়ে লঞ্চ হল, 7,000 টাকা সস্তায় কেনার দারুণ সুযোগ

ওপ্পো সম্প্রতি ভারতের লঞ্চ করেছে তাদের Oppo Reno 10 সিরিজের স্মার্টফোনগুলি। এই লাইনআপে অধীনে তিনটি মডেল বাজারে পা রেখেছে, এগুলি হল- Oppo Reno 10 5G,…

ওপ্পো সম্প্রতি ভারতের লঞ্চ করেছে তাদের Oppo Reno 10 সিরিজের স্মার্টফোনগুলি। এই লাইনআপে অধীনে তিনটি মডেল বাজারে পা রেখেছে, এগুলি হল- Oppo Reno 10 5G, Oppo Reno 10 Pro 5G এবং Oppo Reno 10 Pro+ 5G। লঞ্চ ইভেন্টের সময়, কোম্পানি শুধুমাত্র Reno 10 Pro 5G এবং Reno 10 Pro+ 5G-এর মূল্য ঘোষণা করেছিল। তবে এবার অবশেষে কোম্পানিটি স্ট্যান্ডার্ড Oppo Reno 10 5G-এর দামটিও প্রকাশ্যে এনেছে। মূল্য প্রকাশ করা ছাড়াও, কোম্পানি Reno 10 5G এর জন্য ব্যাঙ্ক অফার এবং প্রি-অর্ডার নিশ্চিত করেছে। আসুন তাহলে নবাগত হ্যান্ডসেটটির দাম, লঞ্চ অফার এবং স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

Oppo Reno 10-এর মূল্য, লভ্যতা এবং লঞ্চ অফার

ভারতে ওপ্পো রেনো ১০-এর দাম রাখা হয়েছে ৩২,৯৯৯ টাকা। ডিভাইসটি সিলভারি গ্রে এবং আইস ব্লু কালার অপশনে পাওয়া যাবে। স্মার্টফোনটি আজ, ২০ জুলাই থেকে ফ্লিপকার্ট এবং ওপ্পো ইন্ডিয়ার ওয়েবসাইটের মাধ্যমে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ হবে৷ আর সেল শুরু হবে আগামী ২৭ জুলাই থেকে৷ এইচডিএফসি, এসবিআই, আইসিআইসিআইএবং অ্যাক্সিস ব্যাঙ্ক এর কার্ডের ব্যবহারকারীদের জন্য অতিরিক্ত ৩,০০০ টাকা ছাড় ঘোষণা করা হয়েছে৷ এছাড়াও, যারা রেনো ১০ ৫জি কিনছেন তারা পুরানো ডিভাইসের এক্সচেঞ্জে ৪,০০০ টাকা অতিরিক্ত ছাড় পেতে পারেন।

এছাড়া, গ্রাহকরা এই ওপ্পো ফোনটির জন্য মেইনলাইন রিটেল আউটলেট থেকে ১০% পর্যন্ত ক্যাশব্যাক এবং দেশের লিডিং ব্যাঙ্কগুলি থেকে ৬ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই বিকল্প পেতে পারেন। ওপ্পো রেনো ১০ ৫জি কিনলে ইউজাররা তিন মাসের জন্য ইউটিউব প্রিমিয়াম এবং গুগল ওয়ান-এর ফ্রি ট্রায়াল পরিষেবা পেয়ে যাবেন।

Oppo Reno 10 5G-এর স্পেসিফিকেশন এবং ফিচার

Oppo Reno 10 5G-এ ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট রয়েছে। এই প্যানেলটি এইচডিআর১০+ সাপোর্ট, ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ৯৫০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করে। স্মার্টফোনটিতে মিডিয়াটেকের অক্টা-কোর ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর ব্যবহার করা হয়েছে, যা মালি-জি৬৮ এমসি৪ জিপিইউ-এর সাথে যুক্ত। এছাড়া, ডিভাইসটিতে মিলবে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ। স্টোরেজ সম্প্রসারণের জন্য এটিতে একটি মাইক্রোএসডি কার্ড স্লটও বিদ্যমান।

ফটোগ্রাফির ক্ষেত্রে, Oppo Reno 10 5G ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের সাথে এসেছে, যার মধ্যে এফ/১.৭ অ্যাপারচার এবং অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৬৪ মেগাপিক্সেলের (ওমনিভিশন ওভি৬৪বি সেন্সর) প্রাইমারি ক্যামেরা অবস্থান করছে। প্রধান সেন্সরটির সাথে একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং একটি ৩২ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা যুক্ত রয়েছে৷ আর সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে এফ/২.৪ অ্যাপারচার সহ ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা সেন্সর বর্তমান।

নিরাপত্তার জন্য, Oppo Reno 10 5G-তে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করে, যার ওপর কালার ওএস ১৩.১ (ColorOS 13.1) কাস্টম স্কিনের একটি স্তর রয়েছে। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, বড় ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি Reno 10 5G-কে শক্তি যোগায়, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন