ভরা বর্ষায় গাড়ি চালান নিশ্চিন্তে, গ্রাহকদের জন্য বিশেষ সার্ভিসিং অফার আনল Renault

সিনেমার পর্দায় বর্ষার মরশুম যতটা রোমান্টিকতা নিয়ে আসে বাস্তব পরিস্থিতি হয় তার ঠিক উল্টো। এই সময় গাড়ির মালিকদের বাড়তি সতর্ক থাকার প্রয়োজন। বাতাসে জলীয় বাষ্প…

সিনেমার পর্দায় বর্ষার মরশুম যতটা রোমান্টিকতা নিয়ে আসে বাস্তব পরিস্থিতি হয় তার ঠিক উল্টো। এই সময় গাড়ির মালিকদের বাড়তি সতর্ক থাকার প্রয়োজন। বাতাসে জলীয় বাষ্প বেশি থাকায় এবং রাস্তাঘাট কাদা কিংবা জলমগ্ন হওয়ায় গাড়ির যন্ত্রাংশ অতি দ্রুত নোংরা এবং নষ্ট হওয়ার সম্ভাবনা থাকে। সেই কারণেই এই সময় গুলিতে প্রতিনিয়ত গাড়ির রক্ষণাবেক্ষণ অত্যন্ত প্রয়োজনীয় একটি কাজ। এই বিষয়টি সহজতর করতে গ্রাহকদের সুবিধার্থে এক বিশেষ অভিযানের আয়োজন করলো রেনো ইন্ডিয়া (Renault India)। যা বর্ষাকাল উপলক্ষে আয়োজিত আফটার সেল সার্ভিস সংক্রান্ত একটি ক্যাম্পেইন।

গোটা দেশজুড়ে ছড়িয়ে থাকা রেনোর সমস্ত ডিলারশিপ এর কাছ থেকেই চলতি মাসের ১৭ থেকে ২৩ তারিখ পর্যন্ত মিলবে এই পরিষেবা। এর মধ্যে থাকছে সংস্থার নিজস্ব প্রশিক্ষিত কর্মচারীদের মাধ্যমে সম্পূর্ণ গাড়ির কমপ্লিমেন্টারি চেকআপের ব্যবস্থা। এর ফলে গোটা বর্ষাকাল জুড়েই নিশ্চিতভাবে দূরে কোথাও পাড়ি দিতে পারবেন রেনো এর সকল গ্রাহক।

Renault India Monsoon Camp

বর্ষাকালের কথা ভেবে আয়োজিত এই বিশেষ ক্যাম্পে সবকটি গাড়ির সমস্ত ফিচার সঠিকভাবে কার্যকরী কিনা তা প্রথমেই খুঁটিয়ে দেখা হবে। প্রায় এক সপ্তাহব্যাপী এই কর্মযজ্ঞে যে সমস্ত গ্রাহক এই পরিষেবা পাওয়ার জন্য নিকটবর্তী ডিলারশিপে উপস্থিত হবেন তাদের জন্য থাকছে আরো বেশ কিছু আকর্ষণীয় অফার। সংস্থার বিশেষ কিছু যন্ত্রাংশের উপর থাকবে ১০% ছাড় এবং আরো বেশ কিছু এক্সেসরিজের ক্ষেত্রে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় মিলবে এতে। এছাড়াও লেবার চার্জের উপর থাকছে ১৫ শতাংশ ডিসকাউন্ট। এখানেই শেষ নয়, প্রতিটি গাড়ির জন্য অতিরিক্ত ওয়ারেন্টি এবং রোড সাইড অ্যাসিস্টেন্স নেওয়ার ক্ষেত্রে রেনোর তরফে ১০% ডিসকাউন্ট অফার হিসেবে দেওয়া হবে।

মনসুন ক্যাম্প সম্পর্কে রেনো ইন্ডিয়ার সেলস এবং মার্কেটিং ডিপার্টমেন্টের ভাইস প্রেসিডেন্ট সুধীর মালহোত্রা বলেছেন, “সমগ্র ভারতব্যাপী আমাদের প্রিয় গ্রাহকদের জন্য এই মনসুন ক্যাম্প আয়োজন করতে পেরে আমরা অত্যন্ত উচ্ছ্বসিত। আমাদের সংস্থা সবসময় গ্রাহকদের সন্তুষ্টি নিশ্চিত করা এবং তাদের অসামান্য অনুভূতি প্রদান করার জন্য বদ্ধপরিকর।”

এছাড়াও তিনি আরও বলেন যে, “বর্ষার সময় এই খারাপ আবহাওয়ায় আমাদের সমস্ত গাড়ির পারফরম্যান্স এবং সুরক্ষা ব্যবস্থাকে উন্নততর করার উদ্দেশ্যেই এই মনসুন ক্যাম্প আয়োজন করা হয়েছে। এর মাধ্যমে আমাদের দক্ষ কর্মচারীদের মাধ্যমে কমপ্লিমেন্টারি কার চেকআপ আকর্ষণীয় অফার প্রধানের মাধ্যমে আমাদের গ্রাহকদের অবর্ণনীয় অভিজ্ঞতা প্রদান করা হবে।”

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন