Infinix GT 10 সিরিজ পাওয়া যাবে Flipkart থেকে, জোর টক্কর হবে Nothing Phone এর সাথে

Infinix শীঘ্রই গ্লোবাল মার্কেটে GT 10 সিরিজ লঞ্চ করতে চলেছে। এই সিরিজের অধীনে Infinix GT 10 ও Infinix GT 10 Pro+ ফোন দুটি বাজারে আসতে…

Infinix শীঘ্রই গ্লোবাল মার্কেটে GT 10 সিরিজ লঞ্চ করতে চলেছে। এই সিরিজের অধীনে Infinix GT 10 ও Infinix GT 10 Pro+ ফোন দুটি বাজারে আসতে পারে। ভারতেও এই সিরিজ কয়েক সপ্তাহের মধ্যে আসবে। আজ ই-কমার্স সাইট Flipkart আসন্ন Infinix GT 10 সিরিজের জন্য একটি মাইক্রো সাইট লাইভ করেছে।

Infinix GT 10 সিরিজ পাওয়া যাবে Flipkart থেকে

ফ্লিপকার্ট তাদের ইনফিনিক্স জিটি ১০ সিরিজের মাইক্রো সাইটে আপকামিং একটি ফোনের ডিজাইন সামনে এনেছে। যদিও ফোনটির পুরো ছবি এখনও আপলোড করা হয়নি। কেবল এর রিয়ার ক্যামেরা সেটআপের ডিজাইন দেখানো হয়েছে। অনুমান করা হচ্ছে যে, এটি Infinix GT 10 Pro মডেলের ছবি।

ইনফিনিক্স ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে, তাদের জিটি ১০ সিরিজ ‘সাইবার মিচা’ ডিজাইন ও ‘ট্রান্সপারেন্ট ফটো ক্রোমাটিক রিয়ার প্যানেল’ সহ আসবে। অর্থাৎ এই সিরিজ Nothing ফোনের মতো ডিজাইন অফার করবে।

Infinix GT 10 সিরিজের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ইনফিনিক্স জিটি ১০ সিরিজের ফোনে ৬.৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আবার পারফরম্যান্সের জন্য বেস মডেলে অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ প্রসেসর ব্যবহার করা হবে। আর ইনফিনিক্স জিটি ১০ প্রো প্লাস ডিভাইসে দেওয়া হবে ডাইমেনসিটি ৮০৫০ চিপসেট। আবার ফোন‌‌ দুটি ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

ফটোগ্রাফির কথা বললে, Infinix GT 10 সিরিজের পিছনে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স ও ৮ মেগাপিক্সেল তৃতীয়‌ লেন্স দেখা যাবে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য থাকবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ডিভাইস দুটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে।