Samsung Wallet: এক ক্লিকে টাকা পাঠান বা ডকুমেন্ট সেভ রাখুন, Galaxy স্মার্টফোন ইউজারদের জন্য সুখবর

Samsung তাদের গ্যালাক্সি স্মার্টফোন (Galaxy Smartphone) ব্যবহারকারীদের জন্য স্যামসাং ওয়ালেট (Samsung Wallet) ফিচার নিয়ে এল। এই ওয়ালেটের সাহায্যে গ্যালাক্সি স্মার্টফোন ব্যবহারকারীরা এখন তাদের সমস্ত প্রয়োজনীয়…

Samsung তাদের গ্যালাক্সি স্মার্টফোন (Galaxy Smartphone) ব্যবহারকারীদের জন্য স্যামসাং ওয়ালেট (Samsung Wallet) ফিচার নিয়ে এল। এই ওয়ালেটের সাহায্যে গ্যালাক্সি স্মার্টফোন ব্যবহারকারীরা এখন তাদের সমস্ত প্রয়োজনীয় ডিজিটাল আইডি যেমন আধার কার্ড, প্যান কার্ড, ড্রাইভিং লাইসেন্স এবং গাড়ির রেজিস্ট্রেশন সার্টিফিকেট ওয়ালেটে নিরাপদে রেখে ব্যবহার করতে পারবেন।

Samsung Wallet এর ফিচার

স্যামসাং গ্যালাক্সি ওয়ালেট ব্যবহারকারীরা এই ওয়ালেটের সাহায্যে তাদের ফাস্ট্যাগ অ্যাকাউন্ট রিচার্জ এবং চেক করতে পারবেন। এছাড়াও, দ্রুত এবং খুব সহজে ফ্লাইট বোর্ডিং পাস সংরক্ষণ করা যাবে। এছাড়া স্যামসাং ওয়ালেট ট্রেনের টিকিট সংক্রান্ত সমস্ত ধরনের সমাধান দেবে। ব্যবহারকারীরা স্যামসাং ওয়ালেট থেকে টিকিট বুক করতে পারবেন, টিকিট সংরক্ষণ করতে পারবেন, ট্রেনের অবস্থান জানতে পারবেন।

ট্যাপ এবং পে এর সুবিধা পাওয়া যাবে

এছাড়া স্যামসাং পে এবং স্যামসাং পাস এর সমস্ত সুবিধা এখন স্যামসাং ওয়ালেটে অন্তর্ভুক্ত করা হয়েছে। এই সাহায্যে, ব্যবহারকারীরা খুব সহজে কার্ড ট্যাপ এন্ড পে, ইউপিআই পেমেন্ট এবং বিল পেমেন্ট করতে পারবেন৷

আবার আধার কার্ড, প্যান কার্ড, ড্রাইভিং লাইসেন্স এবং গাড়ির রেজিস্ট্রেশন, এই চারটি ডিজিটাল আইডি ছাড়াও ব্যবহারকারীরা Samsung Wallet এর মাধ্যমে সরাসরি ২,০০০ টিরও বেশি অন্যান্য আইডি সেভ রাখতে পারবেন। Samsung বলছে, তারা এই তথ্য সংরক্ষণ করবে না।