Realme Pad 2: ডিসকাউন্টের ছড়াছড়ি, অল্প দামে এত সুন্দর ট্যাব কেনার সুযোগ কেন মিস করবেন

রিয়েলমি গত সপ্তাহে ভারতীয় বাজারে Realme Pad 2 ট্যাবলেটটি লঞ্চ করেছে। এটি তার পূর্বসূরি Realme Pad-এর মতো একটি বিনোদন-কেন্দ্রিক ট্যাবলেট যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট…

রিয়েলমি গত সপ্তাহে ভারতীয় বাজারে Realme Pad 2 ট্যাবলেটটি লঞ্চ করেছে। এটি তার পূর্বসূরি Realme Pad-এর মতো একটি বিনোদন-কেন্দ্রিক ট্যাবলেট যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ বড় ১১.৫ ইঞ্চির ডিসপ্লে অফার করে। Realme Pad 2 ট্যাবটি MediaTek Helio G99 প্রসেসর এবং ৮ জিবি পর্যন্ত র‍্যাম দ্বারা চালিত। এটি একটি ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অফার করে। ট্যাবটিতে ডলবি অ্যাটমস অডিও সাপোর্ট সহ একটি কোয়াড-স্পিকার সেটআপ রয়েছে। এটি এখন প্রি-অর্ডারের জন্য উপলব্ধ। কেনার আগে ভারতে Realme Pad 2-এর দাম, প্রি-অর্ডার অফার, স্পেসিফিকেশন, ফিচার এবং উপলব্ধতা সম্পর্কে সবিস্তারে জেনে নিন।

ভারতে Realme Pad 2-এর মূল্য, প্রি-অর্ডার অফার এবং লভ্যতা

রিয়েলমি প্যাড ২ ট্যাবটি ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ অপশনগুলিতে পাওয়া যায়। এগুলির দাম যথাক্রমে ১৯,৯৯৯ টাকা এবং ২২,৯৯৯ টাকা। কোম্পানিটি আইসিআইসিআই (ICICI), এসবিআই (SBI) এবং এইচডিএফসি (HDFC) ক্রেডিট কার্ড পেমেন্টের সাথে রিয়েলমি প্যাড ২-এর ওপর অতিরিক্ত ১,৫০০ টাকা ছাড় দিচ্ছে।

বর্তমানে, ভারতে রিয়েলমি প্যাড ২ রিয়েলমি স্টোর এবং ফ্লিপকার্ট (Flipkart)-এর মাধ্যমে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ। কোম্পানি রিয়েলমি স্টোরের মাধ্যমে রিয়েলমি প্যাড ২ কিনলে কুপনের মাধ্যমে ৫০০ টাকা ছাড় দিচ্ছে। শিক্ষার্থীদের জন্য, কোম্পানি তাদের প্ল্যাটফর্মে ১,০০০ টাকার ডিসকাউন্ট কুপনও অফার করছে।

Realme Pad 2-এর স্পেসিফিকেশন এবং ফিচার

Realme Pad 2-এ ২কে (২,০০০ × ১,২০০ পিক্সেল) রেজোলিউশন সহ ১১.৫২ ইঞ্চির টিএফটি এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ২০৪ পিপিআই পিক্সেল ডেনসিটি, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৪৫০ নিট পিক ব্রাইটনেস, ডিসি ডিমিং, হার্ডওয়্যার-লেভেলের ব্লু লাইট প্রোটেকশন, ও১ আল্ট্রাভিশন ইঞ্জিন অফার করে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর দ্বারা চালিত, যা ৬ জিবি/৮ জিবি এল পিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি ইউএফএস ২.২ স্টোরেজের সাথে যুক্ত। Realme Pad 2 অ্যান্ড্রয়েড ১৩-এর ওপর ভিত্তি করে রিয়েলমি ইউআই ৪.০ (Realme UI 4.0) সফ্টওয়্যার সংস্করণে রান করে।

ফটোগ্রাফির জন্য, ক্যামেরা: Realme Pad 2-এর ব্যাক প্যানেলে ৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ট্যাবের সামনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, ৮,৩৬০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৩৩ ওয়াট সুপারভোক (SuperVOOC) চার্জিং সাপোর্ট করে। এছাড়া অডিওর জন্য, ট্যাবটিতে ডলবি অ্যাটমস অডিও এবং টাইপ-সি হেডফোন পোর্ট সহ কোয়াড-স্পিকার সেটআপ রয়েছে।