২১০০ টাকার ইয়ারবাডস ১২০০ টাকায়, Poco Pods কিনবেন নাকি

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল স্মার্টফোন প্রস্তুতকারী জনপ্রিয় Poco ব্র্যান্ডের প্রথম ইয়ারফোন, যার নাম Poco Pods। এটি Poco F4 স্মার্টফোনের জন্য উপযুক্ত। কারণ এই স্মার্টফোনে তারযুক্ত…

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল স্মার্টফোন প্রস্তুতকারী জনপ্রিয় Poco ব্র্যান্ডের প্রথম ইয়ারফোন, যার নাম Poco Pods। এটি Poco F4 স্মার্টফোনের জন্য উপযুক্ত। কারণ এই স্মার্টফোনে তারযুক্ত ইয়ারফোন লাগানোর কোনো অপশন নেই। তাছাড়া নতুন এই ইয়ারফোনে পাওয়া যাবে শক্তিশালী বেস এবং এসবিসি ব্লুটুথ কোডেক সাপোর্ট। আর সাশ্রয়ী মূল্যের এই ইয়ারফোনটি একবার চার্জে ৩০ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে বলে দাবি করেছে সংস্থাটি। চলুন দেখে নেওয়া যাক নতুন Poco Pods ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Poco Pods-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Poco Pods ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ২,০৯৯ টাকা। কিন্তু বর্তমানে এটি পাওয়া যাচ্ছে ১,১৯৯ টাকায়। আগামীকাল অর্থাৎ ২৯ জুলাই থেকে শুরু হবে এর বিক্রি। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাবে ইয়ারবাডটি। ক্রেতারা এটি পাবেন ব্ল্যাক ও ইয়েলো কালার অপশনে।

Poco Pods-এর স্পেসিফিকশন ও ফিচার

নবাগত Poco ইয়ারবাড লম্বা স্টেম এবং সিলিকন ইয়ারটিপ সহ এসেছে। যার ডিজাইন অনেকটা অ্যাপল ইয়ারপড প্রো- এর মতো। আর এর চার্জিং কেসটি ডিম্বাকার এবং চার্জিং কেসের ওপর ইয়েলো কালারের Poco ব্যান্ডিং বিদ্যমান।

অন্যদিকে, নয়া ইয়ারফোনে এফবিসি ব্লুটুথ কোডেক সাপোর্ট করবে। ফলে এটি আইফোন এবং অ্যান্ড্রয়েড উভয় ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ। উপরন্তু এতে রয়েছে বিল্ট- ইন মাইক্রোফোন। তবে হেয়ারেবলটিতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার এবং ট্রান্সপারেন্সি মোড অনুপস্থিত। কিন্তু ইন-ইয়ার ডিজাইন হওয়ার দরুন ব্যবহারকারী কিছুটা হলেও নয়েজ ক্যান্সলেশন ফিচারের সুবিধা উপভোগ করতে পারবেন।

এবার আসা যাক Poco Pods ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে চার্জিং কেস সমেত ইয়ারফোনটি ৩০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার ডিভাইসটি পুরোপুরি চার্জ হতে সময় লাগবে দেড় ঘন্টা।