মাত্র ৬০০ জন কিনতে পারবে, সেল শুরু Oppo Reno 10 Pro League of Legends Limited ফোনের

Oppo চলতি মাসের শুরুতে আনুষ্ঠানিকভাবে Reno 10 Pro League of Legends Limited Edition/ Starry Version স্মার্টফোনটি লঞ্চ করেছিল। আর এখন এটি চীনে কেনার জন্য উপলব্ধ…

Oppo চলতি মাসের শুরুতে আনুষ্ঠানিকভাবে Reno 10 Pro League of Legends Limited Edition/ Starry Version স্মার্টফোনটি লঞ্চ করেছিল। আর এখন এটি চীনে কেনার জন্য উপলব্ধ হয়েছে। এই ফোনটির প্রধান আকর্ষণ হল এর প্যাকেজিং বক্সটি, লিগ অফ লেজেন্ডস নামক বিখ্যাত মোবাইল গেমটির দ্বারা অনুপ্রাণিত থিম এবং অ্যাক্সেসরি অফার করে। তবে Reno 10 Pro-এর এই বিশেষ সংস্করণটির স্পেসিফিকেশনের স্ট্যান্ডার্ড মডেলের সাথে সামঞ্জস্যপূর্ণ। এতে রয়েছে ওলেড ডিসপ্লে, MediaTek Dimensity 8200 প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৪,৬০০ এমএএইচ ব্যাটারি। আসুন এই ফোনটির দাম ও সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

শুরু হল Oppo Reno 10 Pro League of Legends Limited-এর সেল

চীনের বাজারে ওপ্পো রেনো ১০ প্রো লিগ অফ লেজেন্ডস লিমিটেড এডিশনটি ৩,৮৯৯ ইউয়ান (প্রায় ৪৪,৮৭০ টাকা) টাকায় পাওয়া যাচ্ছে। এই মূল্যে এই বিশেষ সংস্করণের স্মার্টফোনটি ১৬ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ ক্ষমতা অফার করে। রেনো ১০ প্রো লিগ অফ লেজেন্ডস লিমিটেড এডিশনের সাথে আসা গিফট বক্সের হাইলাইট হল এর লিগ অফ লেজেন্ডস থিম, যেখানে স্টারি সংস্করণের কালার স্কিম রয়েছে যা জনপ্রিয় ইন-গেম চরিত্র সেরাফাইনের দ্বারা অনুপ্রাণিত। একটি ড্রিমি এবং আকর্ষণীয় ডিজাইনের সাথে, নয়া সংস্করণটি তরুণ মহিলা ইউজারদের মধ্যে বিশেষভাবে জনপ্রিয় হবে বলে আশা করা হচ্ছে।

Oppo Reno 10 Pro League of Legends-এর স্পেসিফিকেশন এবং বক্স কন্টেন্ট

উৎকর্ষের প্রতি নিজস্ব প্রতিশ্রুতি রক্ষা করে, ওপ্পো প্যাকেজিং এবং অ্যাক্সেসরি উভয়ই যত্ন সহকারে কাস্টমাইজ করেছে। গিফ্ট বক্সটি একটি অনন্য গোলাপী পেন্টাগন স্টার প্যাকেজিংয়ে পাওয়া যাবে এবং এতে একটি স্টারলাইট হ্যান্ডহেল্ড মিরর, ডিআইওয়াই (DIY) ফোন কেস সেট এবং একটি সুন্দর গোলাপী ফোন ল্যানিয়ার্ড রয়েছে।

Oppo Reno 10 Pro Starry ভার্সনে একটি স্টারি অ্যাম্বিয়েন্ট লাইট রয়েছে যা মিউজিকের সাথে সিঙ্ক করে, যা ব্যবহারকারীদের মিউজিক প্লেব্যাকের সময় ডায়নামিক এফেক্টকে পার্সোনালাইজ করতে দেয়। কোনো ইনকামিং কল বা মেসেজ এলে অ্যাম্বিয়েন্ট লাইটও জ্বলে, যা ব্যবহারকারীদের নোটিফিকেশনগুলির সাথে আপডেট থাকা আরও সুবিধাজনক করে তোলে। ব্যবহারকারীদের কাছে আটটি একরঙা এবং একাধিক থিমের মিশ্র-রঙের এফেক্ট ৪১টি নেটিভ অ্যাপে অ্যাক্সেস রয়েছে, সবগুলোই অফিসিয়াল টিমের দ্বারা চিন্তাভাবনা করে রিডিজাইন করা হয়েছে।

স্পেসিফিকেশনের ক্ষেত্রে, Oppo Reno 10 Pro League of Legends Edition-এর মূল স্পেসিফিকেশন স্ট্যান্ডার্ড সংস্করণের অনুরূপ। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ চিপ দ্বারা চালিত। এতে ৬.৭ ইঞ্চির ফুলএইচডি+ কার্ভড ওলেড ডিসপ্লে রয়েছে। সেলফির জন্য, ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, এটি ৪,৬০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারির সাথে এসেছে, যা ১০০ ওয়াট ফাস্ট সাপোর্ট করে।

ক্যামেরার ক্ষেত্রে, Oppo Reno10 Pro Starry সংস্করণে এফ/১.৮ অ্যাপারচার এবং অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের Sony IMX890 রিয়ার ক্যামেরা, এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেলের IMX355 আল্ট্রা-ওয়াইড লেন্স এবং এফ/২.০ অ্যাপারচার সহ একটি ৩২ মেগাপিক্সেলের IMX709 ২X টেলিফটো সেন্সর উপস্থিত রয়েছে। এর সাথে উন্নত কর্মক্ষমতার জন্য এলইডি ফ্ল্যাশ এবং মারিসিলিকন এক্স এনপিইউ যুক্ত আছে।

জানিয়ে রাখি, Oppo Reno 10 Pro League of Legends কাস্টম গিফ্ট বক্স সীমিত পরিমাণেই পাওয়া যাবে। এর মাত্র ৬০০টি ইউনিট সংগ্রহের জন্য উপলব্ধ রয়েছে। যেসমস্ত লিগ অফ লেজেন্ডস-এর অনুরাগী এবং প্রযুক্তি প্রেমীরা একটি অনন্য স্মার্টফোন এক্সপেরিয়েন্স খুঁজছেন, তারা এখন এই বিশেষ সংস্করণের ডিভাইসটি হাতে পেতে পারেন। তবে, এটি ভারতের বাজারে পাওয়া যাবে কিনা, সেসম্পর্কে এখনো কিছু জানা যায়নি।