56 দিন রিচার্জ থেকে ছুটি, Jio-র এই চারটি প্ল্যানে ডেটা, কলিং সহ রয়েছে আরও অনেক সুবিধা

ভারতীয় টেলিকম মার্কেটের প্রিপেইড সেগমেন্টে Relaince Jio-র ইউজার বেস সবথেকে বেশি। কারণ কোম্পানিটি সাশ্রয়ী মূল্যে ব্যবহারকারীদের নিজের সুবিধা মত রিচার্জ করার একাধিক অপশন দেয়। তবুও…

ভারতীয় টেলিকম মার্কেটের প্রিপেইড সেগমেন্টে Relaince Jio-র ইউজার বেস সবথেকে বেশি। কারণ কোম্পানিটি সাশ্রয়ী মূল্যে ব্যবহারকারীদের নিজের সুবিধা মত রিচার্জ করার একাধিক অপশন দেয়। তবুও দেখা যায় প্রায়ই ব্যবহারকারীরা দীর্ঘমেয়াদী প্ল্যান অথবা স্বল্প মেয়াদী প্ল্যানের মধ্যে নিজের জন্য কোনটা ঠিক সেটা বেছে নিতে পারেন না। তাই এই প্রতিবেদনে আমরা Jio-র সেরা চারটি প্ল্যান সম্পর্কে বলবো, যাদের ভ্যালিডিটি ৫৬ দিন। এই প্ল্যানগুলি রিচার্জ করলে গ্রাহকেরা আনলিমিটেড 5G ডেটার সুবিধাও পেয়ে যাবেন।

আর রিলায়েন্স জিওর এই ৫৬ দিনের প্ল্যানগুলি বিভিন্ন ক্যাটাগরির অংশ। এই প্ল্যানগুলোর দাম হলো যথাক্রমে, ৫৩৩ টাকা, ৫৮৯ টাকা, ৪৭৯ টাকা এবং ৫২৯ টাকা। এর মধ্যে কিছু প্ল্যান ১.৫ জিবি ও কিছু প্ল্যান ২ জিবি ডেটা অফার করে। আবার এগুলির সাথে Jio Saavan Pro-এর সাবস্ক্রিপশন পাওয়া যায়।

Jio-র ৫৩৩ টাকার প্ল্যান

জিওর এই প্ল্যানটি প্রতিদিন ২ জিবি ডেটা, আনলিমিটেড কলিং ও ১০০ টি এসএমএস অফার করবে। আবার এখানে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড-এর সাবস্ক্রিপশন পাওয়া যায়।

Jio-র ৫৮৯ টাকার প্ল্যান

গ্রাহকেরা রিলায়েন্স জিওর এই প্ল্যানে পেয়ে যাবেন প্রতিদিন ২ জিবি ডেটা, ১০০ টি এসএমএস এবং প্রত্যেকটি নেটওয়ার্ক-এ আনলিমিটেড কলিংয়ের সুবিধা। এছাড়াও এই প্ল্যানে জিও সাভান প্রো-এর সাবস্ক্রিপশনও পাওয়া যাবে একদম বিনামূল্যে। তার সাথেই গ্রাহকেরা জিও টিভি এবং জিও সিনেমার মতো অ্যাপগুলিও উপভোগ করতে পারবেন।

Jio-র ৪৭৯ টাকার প্ল্যান

৫৬ দিন ভ্যালিডিটি সহ আসা এই প্ল্যানে দেওয়া হয় ১.৫ জিবি ডেটা। এছাড়াও সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১০০ টি এসএমএসের সুবিধাও পেয়ে যান গ্রাহকরা। আর এই প্ল্যানটি রিচার্জ করলে ৫৬ দিনের জন্য জিও টিভি, জিও ক্লাউড এবং জিও সিনেমার মতো প্ল্যাটফর্মগুলি অ্যাক্সেস করা যাবে একদম বিনামূল্যে।

৫২৯ টাকার Jio প্ল্যান

Relaince Jio তার এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং ছাড়াও প্রতিদিন ১০০ টি এসএমএস ও ১.৫ জিবি ডেটা অফার করে। এছাড়া অতিরিক্ত সুবিধা হিসেবে জিও সাভান প্রো, জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড-এর মত পরিষেবা বিনামূল্যে ব্যবহার করা যায়।