লাগাতার ব্যবহারেও থাকবে বরফ ঠান্ডা, OnePlus এর নতুন স্মার্টফোনে বড় চমক

ওয়ানপ্লাস আগস্টের শেষের দিকে OnePlus Ace 2 Pro লঞ্চ করবে বলে ইতিমধ্যেই ঘোষণা করেছে। এটি OnePlus Ace 2-এর আপগ্রেড ভার্সন হিসাবে আসবে, যা গত ফেব্রুয়ারি…

ওয়ানপ্লাস আগস্টের শেষের দিকে OnePlus Ace 2 Pro লঞ্চ করবে বলে ইতিমধ্যেই ঘোষণা করেছে। এটি OnePlus Ace 2-এর আপগ্রেড ভার্সন হিসাবে আসবে, যা গত ফেব্রুয়ারি মাসে আত্মপ্রকাশ করেছিল। সম্প্রতি ব্র্যান্ডটি প্রো ভ্যারিয়েন্টের কয়েকটি ফিচার টিজ করেছে। এটি চীনা কম্পালসারি সার্টিফিকেশন (3C) সাইটের পাশাপাশি গিকবেঞ্চ (Geekbench) প্ল্যাটফর্মে উপস্থিত হয়েছে। আর এখন, ডিভাইসটি আনটুটু (AnTuTu) বেঞ্চমার্কিং সাইটেও দেখা গেছে। সেখান থেকে কি কি তথ্য সামনে এসেছে, জেনে নেওয়া যাক।

OnePlus Ace 2 Pro হাজির AnTuTu প্ল্যাটফর্মে

ওয়ানপ্লাস এস ২ প্রো-এ কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর থাকবে বলে ইতিমধ্যেই নিশ্চিত করা হয়েছে। এছাড়াও জানা গেছে যে, এটি টিয়ানগং কুলিং সিস্টেম যুক্ত বিশ্বের প্রথম স্মার্টফোন হবে। যা ৯,১৪০ বর্গমিলিমিটার আয়তনের সবচেয়ে শক্তিশালী ভেপার চেম্বার কুলিং সিস্টেম বলে দাবি করা হয়েছে।

জানিয়ে রাখি, ওয়ানপ্লাস এস ২ প্রো গিকবেঞ্চে ১৬ জিবি র‍্যাম সহ দেখা গেছে। আর আনটুটু-তে PJA110 মডেল নম্বর সহ উপস্থিত হয়েছে এটি। লিস্টিং অনুযায়ী ফোনটিতে ২৪ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম ও ১ টিবি ইউএফএস ৪.০ স্টোরেজ থাকবে। সেখানে উল্লেখ করা হয়েছে যে, ওয়ানপ্লাস এস ২ প্রো-তে অ্যাড্রেনো ৭৪০ জিপিইউ যুক্ত থাকবে। আপকামিং ফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ ডিসপ্লে মিলবে এবং অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলবে বলেও জানা গেছে।

Oneplus Ace 2 Pro Appears On Antutu

এছাড়া, OnePlus Ace 2 Pro আনটুটু-এর বেঞ্চমার্ক টেস্টে ১৭,৩৩,৭০৩ পয়েন্ট স্কোর করেছে। এটি মোট চারটি পরীক্ষার সমষ্টিগত স্কোর। স্মার্টফোনটি সিপিইউ এবং জিপিইউ পরীক্ষায় যথাক্রমে ৪,৫৬,৫৫৫ এবং ৬,১৩,৯১৬ স্কোর করেছে। আর এমইএম এবং ইউএক্স-এ ডিভাইসটি যথাক্রমে ৩,৬৩,৬৩১ এবং ২,৯৯,৬০১ পয়েন্ট পেয়েছে।