108MP ক্যামেরার Realme 11 5G এবার ভারতে ঝড় তুলতে আসছে, র‌্যাম ও ব্যাটারিও দমদার

শীঘ্রই Realme-র ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার নতুন একটি স্মার্টফোন ভারতে ঝড় তুলতে আসছে। ভাবছেন কোন ফোনের কথা বলছি? আমরা কথা বলছি, Realme 11 5G স্মার্টফোন সম্পর্কে,…

শীঘ্রই Realme-র ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার নতুন একটি স্মার্টফোন ভারতে ঝড় তুলতে আসছে। ভাবছেন কোন ফোনের কথা বলছি? আমরা কথা বলছি, Realme 11 5G স্মার্টফোন সম্পর্কে, যা সম্প্রতি তাইওয়ানে লঞ্চ হয়েছে। আর এখন সংস্থাটি এই ফোনকে ভারতীয় বাজারে আনতে চলেছে। টিপস্টার অভিষেক যাদব Realme 11 5G ফোনের ভারতে লঞ্চের টাইমলাইন প্রকাশ করেছেন।

টিপস্টারের মতে, রিয়েলমি ১১ ৫জি আগামী ১০ দিনের মধ্যে ভারতে লঞ্চ হতে চলেছে, এটি সম্ভবত ১২ আগস্টের মধ্যে লঞ্চ হবে। যেহেতু ডিভাইসটি ইতিমধ্যে তাইওয়ানে লঞ্চ করা হয়েছে, তাই আমরা ইতিমধ্যেই এর সমস্ত স্পেসিফিকেশন জানি।

Realme 11 5G ফোনের স্পেসিফিকেশন

রিয়েলমি ১১ ৫জি ফোনে ৬.৭২ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে, যার পিক ব্রাইটনেস ৬৮০ নিট। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থন করে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০ প্লাস প্রসেসর। ফোনটি ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ এসেছে। রিয়েলমি ১১ ৫জি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ কাস্টম স্কিনে চলবে। কানেক্টিভিটির জন্য এতে রয়েছে ব্লুটুথ ৫.২ এবং ওয়াইফাই ৫।

ফটোগ্রাফির জন্য Realme 11 5G ডিভাইসে ১০৮ মেগাপিক্সেল স্যামসাং এইচএম৬ প্রাইমারি রিয়ার ক্যামেরা সেন্সর এবং ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর বর্তমান। আর সেলফি ও ভিডিও কলের জন্য এতে রয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। নিরাপত্তার জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার বর্তমান।